shono
Advertisement

শিকলে বাঁধা বেজির সঙ্গে ছবি পোস্টের জের, বন দপ্তরের জিজ্ঞাসাবাদে জেরবার শ্রাবন্তী

গত ১৫ জানুয়ারি শিকলে বাঁধা বেজির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।
Posted: 08:34 PM Mar 08, 2022Updated: 08:34 PM Mar 08, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিকলে বাঁধা বেজি হাতে নিয়ে ছবি পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তাতেই বিপাকে শ্রাবন্তী চট্টোপাধ্যায়  (Srabanti Chatterjee)। লাগাতার বন দপ্তরের জিজ্ঞাসাবাদে জেরবার অভিনেত্রী। মঙ্গলবারও হাজিরা দিতে হল সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটে। 

Advertisement

ঘটনার সূত্রপাত হয় গত ১৫ জানুয়ারি। সেদিনই বেজির সঙ্গে ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী। ছোট্ট প্রাণীর গলায় লাগানো ছিল একটি বকলস। যা একটি মোটা চেনের সঙ্গে বাঁধা ছিল। শুটিংয়ের ফাঁকেই সম্ভবত ছবিটি তোলা হয়েছিল। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, “আচমকা ছোট্ট বন্ধুটির সঙ্গে দেখা হল।”

[আরও পড়ুন: রুক্মিণী ও তাঁর মা’কে সঙ্গে নিয়ে মালদ্বীপে দেব! ‘এবার বিয়েটা হয়েই যাক’, মন্তব্য নেটিজেনদের]

শ্রাবন্তীর পোস্ট করা এই ছবি নিয়ে সেই সময়েই আপত্তি তুলেছিলেন নেটিজেনদের অনেকে। এভাবে কোনও নিরীহ প্রাণীকে বেঁধে রাখা একদম উচিত নয়। কমেন্ট বক্সে এমন কথাই জানানো হয়েছিল।  পরে বন্যপ্রাণী সুরক্ষা আইন ১৯৭২-এর ৯, ১১, ৩৯, ৪৮এ, ৪৯, ৪৯এ-র ভিত্তিতে অভিযোগ দায়ের করা হয়েছে টলিউড অভিনেত্রীর বিরুদ্ধে। সল্টলেকের ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেল এবং ডাটা ম্যানেজমেন্ট ইউনিটের সামনে হাজিরা দিতে বলা হয়। 

 

সমন পেয়ে সোমবার প্রথমে অরণ্য ভবনে যান শ্রাবন্তী। তারপর ওয়াইল্ডলাইফ ক্রাইম কন্ট্রোল সেলে হাজির হন। সেখানে লাগাতার জিজ্ঞাসাবাদ করা হয় অভিনেত্রীকে। মঙ্গলবারও তাঁকে হাজির হওয়ার নির্দেশ দেওয়া হয়। এদিনও একপ্রস্থ জিজ্ঞাসাবাদ হয় বলে খবর। প্রাণীটি কীভাবে শ্রাবন্তীর কাছে এল? তাই নাকি জানার চেষ্টা করছেন বন দপ্তরের আধিকারিকরা। প্রয়োজনে আরও কয়েকবার অভিনেত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হতে পারে। শোনা যাচ্ছে, না বুঝেই এমন কাণ্ড ঘটিয়েছেন বলে নাকি বন দপ্তরের আধিকারিকদের জানিয়েছেন শ্রাবন্তী। প্রয়োজনে এ বিষয়ে সমস্তরকম সাহায্য করতে প্রস্তুত তিনি। 

[আরও পড়ুন: এবার হলিউড ছবিতে আলিয়া ভাট, কোন তারকার সঙ্গে জুটি বাঁধছেন রণবীরের প্রেমিকা? ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement