shono
Advertisement

নতুন সংসারে পা রেখেই বিপাকে শ্রাবন্তী! দেখুন ভয় না পেয়ে কী করলেন অভিনেত্রী

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল ওম ও শ্রাবন্তীর বিয়ের ভিডিও।
Posted: 09:50 AM May 07, 2022Updated: 09:50 AM May 07, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শ্বশুর বাড়িতে পা রাখার পর থেকেই বিপদের মুখে শ্রাবন্তী (Srabanti Chatterjee)। রাতবিরেতে রোজই ঘটতে থাকে নানা অদ্ভুত ঘটনা। কখনও শ্রাবন্তীর পা ধরে টানছে কোনও এক ছায়া, কখনও আবার গলা টিপে ধরছে। শ্রাবন্তী তো বুঝতেই পারছে না, ঠিক কী ঘটছে। অন্যদিকে শ্রাবন্তীর স্বামী ওম তো বুঝতেই পারছে ঠিক কী করা উচিত। শ্রাবন্তীর শাশুড়ি আবার গোটা দোষ ঠেলেছেন বউমার দিকেই। কী হবে এবার শ্রাবন্তীর। নতুন সংসার টিকবে তো!

Advertisement

উপরে লেখা পুরো ঘটনাটিই আসলে ফিল্মি। শীঘ্রই মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী ও ওম অভিনীত ছবি ‘ভয় পেও না’। সম্প্রতি প্রকাশ্যে এল এই ছবিরই ট্রেলার। ছবির নাম ‘ভয় পেও না’ হলেও, ট্রেলার কিন্তু বেশ গা ছমছমে।

শ্রাবন্তী মানেই সোশ্যাল মিডিয়ায় তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে নানা ট্রোল, নেটিজেনদের নানা রসিকতা। তবে শ্রাবন্তী এসবে একেবারেই পাত্তা দেন না। বরং শ্রাবন্তীর কাছে সিনে কেরিয়ার খুবই গুরুত্বপূর্ণ। তাই খুব বেছে ছবি করেন এবং চেষ্টা করেন নতুন নতুন অবতারে এসে অনুরাগীদের সারপ্রাইজ দিতে। ‘ভয় পেও না’ ছবির ট্রেলারেও রয়েছে সেরকমই সারপ্রাইজের আঁচ।

 

[আরও পড়ুন: সিনেমায় কন্ডোম বিক্রেতার চরিত্র করে কটাক্ষের শিকার নুসরত, দিলেন মোক্ষম জবাব]

‘ভয় পেও না’ ছবির চিত্রনাট্য বউমা ও শাশুড়ির সম্পর্ক নিয়েই তৈরি হয়েছে। তবে গল্পে রয়েছে দারুণ টুইস্ট। যা নাকি চমকে দেবে দর্শকদের। সেই টুইস্ট কি আসলে ভয়ের? ভূত রয়েছে? ছবির টিম তা নিয়ে মুখ না খুললেও, শ্রাবন্তী কিন্তু বাস্তবে ভূতে বড্ড ভয় পান। তবুও ভূতের ছবি দেখতে দারুণ ভালবাসেন তিনি। শ্রাবন্তীর কথায়, ভূতের ছবির গা ছমছমে ব্যাপারটাই দারুণ লাগে।

কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল এই ছবির একটি শুটিংয়ের ভিডিও। যেখানে অভিনেতা ওমের সঙ্গে বিয়ে করতে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। ছবিটি মুক্তি পাবে ২৭ মে।

[আরও পড়ুন: ভাঙের পাঁপড় খেয়ে কী করেছিলেন অমিতাভ? বিগ বি’র সঙ্গে শুটিংয়ের ফাঁকে জানালেন অম্বরীশ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement