shono
Advertisement

‘বুড়ো বয়সে’শখপূরণ, ‘মানিকে মাগে হিথে’র তালে নেচে উঠলেন শ্রীলেখা

শ্রীলেখার এই ভিডিও দেখে অনুরাগীরা প্রশংসায় পঞ্চমুখ।
Posted: 09:16 PM Nov 16, 2021Updated: 01:16 PM Nov 17, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনুরাগীদের অনুরোধ একেবারেই ফেলতে পারেন না অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এর প্রমাণ আগেও দিয়েছেন তিনি। সোশ্য়াল মিডিয়ায় ভক্তদের নানা প্রশ্নের জবাব দেন। নিয়মিত অনুরাগীদের সঙ্গে যোগাযোগও রাখেন। আর এবার অনুরাগীদের অনুরোধেই শ্রীলেখা নেচে উঠলেন ভাইরাল হওয়া সিংহলি গান ‘মানিকে মাগে হিথে’র (Mani ke Mage hithe) তালে। গাছ দিয়ে সাজানো সুন্দর এক বারান্দায় লাল পোশাকে ইয়োহানির সুরে ডুবে গেলেন শ্রীলেখা (Sreelekha Mitra)।

Advertisement

গপ্পোটা হল, সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছিলেন শ্রীলেখা। যেখানে গেয়ে উঠেছিলেন ভাইরাল গান ‘মানিকে মাগে হিথে’। গাইতে গাইতে শ্রীলেখার মনে হয়েছিল, ‘শুধু গান কেন? নাচলে কেমন হয়! এই ভিডিও পোস্ট করে শ্রীলেখা লিখেছিলেন, ‘দেখি পারি কিনা? বুড়ো বয়সের শখ আর কি! কাউকে চ্যালেঞ্জ নয়।’

[আরও পড়ুন: ‘হামি ২’ থেকে ‘বেলাশুরু’, নতুন বছরে বড়পর্দায় নন্দিতা-শিবপ্রসাদের চার বিগ বাজেটের ছবি]

যেমন ভাবা, তেমনি কাজ। বয়সকে ফুঁ দিয়ে উড়িয়ে নতুন একটি ভিডিও পোস্ট করলেন অভিনেত্রী। ভিডিওতে দেখা গেল সেজেগুজে নিয়ে শ্রীলেখা (Sreelekha Mitra) নেচে উঠলেন গানের তালে। তবে শুধুই ‘মানিকে মাগে হিথে’ গানে নয়। সঙ্গে বেজে উঠল বাংলা লোকগীতির সুরও।

বাবার মৃত্যুর পর থেকে বেশিরভাগ সময়টা মন খারাপ করেই কেটেছে শ্রীলেখার। তার উপর সম্প্রতি আবাসনে পোষ্য়কে নিয়ে বিতর্ক। তবে এসব ভুলে, ভাল থাকতে চান শ্রীলেখা। নিজেকে ব্যস্ত রাখতে চান নানা ভাল কাজে। কয়েকদিন আগে রান্না করার ছবিও পোস্ট করেছিলেন শ্রীলেখা। লিখেছিলেন আর ‘কান্নার পর রান্না’। এইভাবেই  জীবনে ছড়িয়ে দিতে চান পজিটিভিটি। আর সেটাই হয়তো প্রকাশ পেল শ্রীলেখার এই নাচে।

[আরও পড়ুন: গলায় বোতল, পিঠে ব্যাগ ঝুলিয়ে স্কুলে যেতে গিয়েই বিপত্তি! কান মলা খেলেন মীর ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement