shono
Advertisement

সৃজিতের কানে হুল ফোটাল মৌমাছি, জঙ্গলে তাড়া খেয়ে নাজেহাল ‘ব্যোমকেশ দুর্গরহস্য’ টিম

কেলেঙ্কারি কাণ্ড! মৌমাছির কামড়ে ফুলে ঢোল সৃজিতের কান।
Posted: 01:24 PM Jun 01, 2023Updated: 01:25 PM Jun 01, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আউটডোর শুটে ভাগ্য সবসময়ে সহায় থাকে না। স্থানীয় লোকজনদের সামাল দেওয়া থেকে শুরু করে খারাপ আবহাওয়া, দুর্ঘটনা.. এহেন বিভিন্ন প্রতিকূলতার সম্মুখীন হতে হয়। এবার মৌমাছির তাড়া খেয়ে মধ্যপ্রদেশের জঙ্গলে নাজেহাল সৃজিত মুখোপাধ্যায়ের ‘ব্যোমকেশ’ টিম।

Advertisement

‘ব্যোমকেশ দুর্গরহস্য’র শুটে কেলেঙ্কারি কাণ্ড! মধ্যপ্রদেশের জঙ্গলে চলছিল শুটিং। সেখানেই ঝাঁকে ঝাঁকে মৌমাছি অতিষ্ঠ করে তোলে গোটা টিমকে। পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের কানে হুল ফোটানোর পাশাপাশি কামড় বসিয়েছে ডিওপি সৌমিক হালদার-সহ আরও কয়েকজনের শরীরে।

[আরও পড়ুন: ‘শিরদাঁড়া নুইয়ে পড়েছে.. বেটি বাঁচাও বেটি ঠ্যাঙাও’, মোদিকে খোঁচা দিয়ে ঋদ্ধির কবিতা]

অতঃপর ভিন প্রদেশে বানচাল ব্যোমকেশ-এর শুট। জানা গিয়েছে, সৃজিত এবং সৌমিক-সহ টিমের আরও কয়েকজনকে মৌমাছি কামড়েছে। একদিকে পরিচালকের কান ফুলে ঢোল। অন্যদিকে সিনেম্যাটোগ্রাফার সৌমিকের পরিস্থিতি আরও শোচনীয়। মৌমাছির হুলের জ্বালায় কাতরাচ্ছেন সকলে। সবমিলিয়ে মধ্যপ্রদেশে শুট করতে গিয়ে সৃজিতের ‘ব্যোমকেশ দুর্গরহস্য’ টিম পড়েছে মহাফাঁপড়ে। যার জেরে কিছুক্ষণের জন্য শুটিং বন্ধ রাখতে হয়েছিল তাঁদের।

প্রসঙ্গত, সৃজিতের ‘ব্যোমকেশ দুর্গরহস্য’ সিরিজে সত্যান্বেষীর ভূমিকায় দেখা যাবে অনির্বাণ ভট্টাচার্যকে। সত্যবতী সোহিনী সরকার এবং অজিতের চরিত্রে থাকছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়।

[আরও পড়ুন: সুপারস্টারদের টেক্কা! কোটি কোটি টাকার গাড়ি নিয়ে ঘুরছেন কিয়ারা, দাম শুনলে মাথা ঘুরবে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement