shono
Advertisement

আসানসোল দুর্ঘটনা: ‘২১ তারিখ আবার কী ঘটবে?’, ডিসেম্বর তত্ত্ব নিয়ে শুভেন্দুকে বিঁধলেন অভিষেক

আর কী বললেন অভিষেক?
Posted: 09:42 PM Dec 14, 2022Updated: 09:43 PM Dec 14, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১২ ডিসেম্বর সিবিআই হেফাজতে লালন শেখের মৃত্যু। ১৪ ডিসেম্বর কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে ৩ জনের মৃত্যু। ২১ ডিসেম্বর কি আরও বড় কোনও দুর্ঘটনা ঘটবে? ডিসেম্বর তত্ত্ব নিয়ে এবার শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। প্রসঙ্গত, ডিসেম্বরে বড় কোনও ঘটনা ঘটবে তা নিয়ে আগাম হুঁশিয়ারি দিয়ে রেখেছিলেন বিরোধী দলনেতা। সেই দাবিই কার্যত ব্যুমেরাং হল বলে মত রাজনৈতিক মহলের।

Advertisement

ডিসেম্বর তত্ত্ব নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। তিনটি ডেডলাইন দিয়েছিলেন শুভেন্দু। ১২, ১৪ ও ২১ ডিসেম্বর। তাঁর হুঁশিয়ারি ছিল, এই তিনদিন কিছু একটা ঘটবে। দেখা গেল, ১২ ডিসেম্বর সিবিআই হেফাজতে মৃত্য়ু হয়েছে বগটুই কাণ্ডের মূল অভিযুক্ত লালন শেখের। আর ১৪ ডিসেম্বর আসানসোবলে ঘটল মর্মান্তিক দুর্ঘটনা। ২১ ডিসেম্বর আবার কী দুঃখজনক ঘটনা ঘটবে, তা নিয়েই এবার প্রশ্ন তুলে দিলেন অভিষেক।

 

প্রসঙ্গত, বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর অনুষ্ঠানে বিশৃঙ্খলা। আসানসোলের কম্বল বিতরণ অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যু হয়েছে অন্তত তিনজনের। মৃতদের মধ্য়ে দুজন মহিলা ও এক কিশোরী রয়েছে বলে প্রাথমিক খবর। জখম আরও ৭ জন হাসপাতালে চিকিৎসাধীন। যদিও এই  ঘটনা যখন ঘটে সেই সময় অনুষ্ঠান মঞ্চে ছিলেন না বিরোধী দলনেতা। অভিযোগ, বিজেপির তরফে অনুষ্ঠানের আয়োজন করা হলেও দেখা নেই স্থানীয় নেতৃত্বের। এদিকে এতবড় অনুষ্ঠানের পুলিশি অনুমতি ছিল না বলেই সূত্রের খবর। যা নিয়ে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement