shono
Advertisement

আদালতে বড় ধাক্কা শ্রাবন্তীর, স্বামী রোশনের বিরুদ্ধে করা খোরপোশ মামলায় স্থগিতাদেশ

বিষয়টি নিয়ে বিস্তারিত জানালেন রোশনের আইনজীবী।
Posted: 04:24 PM Mar 15, 2023Updated: 04:24 PM Mar 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আদালতে বড় ধাক্কা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee)। তৃতীয় স্বামী রোশন সিংয়ের বিরুদ্ধে করা তাঁর খোরপোশ মামলায় স্থগিতাদেশ দেওয়া হল। গতকাল অর্থাৎ মঙ্গলবার আদালতের তরফ থেকে এই নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

এ বিষয়ে জানতে চাওয়া হলে ফোনে রোশন সিংয়ের (Roshan Singh) আইনজীবী শ্যামল মণ্ডল জানান, খোরপোশের দাবি জানিয়ে শ্রাবন্তী যে সম্পত্তির খতিয়ান আদালতে জমা দিয়েছিলেন তাতে গলদ রয়েছে। এর জেরে অভিনেত্রীর বিরুদ্ধে পালটা পারজারির (হলফনামা দিয়ে আদালতে মিথ্যা তথ্য পেশ) অভিযোগ জানানো হয়েছিল। সেই মামলার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত শ্রাবন্তীর খোরপোশের মামলায় স্থগিতাদেশ দেওয়া হয়েছে। যদি শ্রাবন্তীর বিরুদ্ধে করা পারজারির অভিযোগ প্রমাণিত হয় তাহলে? প্রশ্নের উত্তরে শ্যামলবাবু জানান, সেক্ষেত্রে অভিনেত্রীর সাত বছর পর্যন্ত জেল হতে পারে।

[আরও পড়ুন: প্রয়াত ‘নুক্কড়’ ও ‘সার্কাস’ সিরিয়াল খ্যাত বর্ষীয়ান অভিনেতা সমীর কক্কর]

সিনেমা, রাজনীতির পাশাপাশি ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণে একাধিকবার সংবাদের শিরোনামে এসেছে শ্রাবন্তীর নাম। অভিনেত্রীর প্রথম স্বামী পরিচালক রাজীব বিশ্বাস। রাজীব ও শ্রাবন্তীর ছেলে ঝিনুক মায়ের কাছেই থাকে। ২০১৬ সালে তবে রাজীবের সঙ্গে বিচ্ছেদের পর মডেল কৃষাণ ব্রজকে বিয়ে করেছিলেন টলি বিউটি। সে বিয়ে ছ’মাসের বেশি টেকেনি। ২০১৯ সালের ১৯ এপ্রিল চণ্ডীগড়ের একটি গুরুদ্বারে গিয়ে রোশনের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী।

কিন্তু এবারও সম্পর্কে তিক্ততার খবর প্রকাশ্যে আসে। কটাক্ষ-পালটা কটাক্ষের পালা শুরু হয়। শেষে বিষয়টি আদালত পর্যন্ত গড়ায়। যদিও এর আগে ‘রেস্টিটিউশন অব কনজুগাল রাইটস’ ধারায় শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন। তৃতীয় স্বামীর সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না, সেকথাও সাফ জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। সেই কারণেই আলিপুর আদালতে ডিভোর্সের মামলা করেন তিনি।

[আরও পড়ুন: পাহাড় জয়ের পর এবার সোনার কেল্লায় ‘দ্য একেন’, দেখুন ‘রুদ্ধশ্বাস রাজস্থান’-এর ট্রেলার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement