shono
Advertisement
Physical Assault

প্রেম প্রস্তাব প্রত্যাখ্যান করায় ছাত্রীকে শারীরিক হেনস্তা! মেয়েকে বাঁচাতে গিয়ে 'আক্রান্ত' বাবাও

দত্তপুকুরের ঘটনায় অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা দায়ের করেছে, পলাতক অভিযুক্ত যুবক।
Published By: Sucheta SenguptaPosted: 09:56 PM Oct 05, 2024Updated: 10:00 PM Oct 05, 2024

অর্ণব দাস, বারাসত: বেলঘরিয়ার পুনরাবৃত্তি দত্তপুকুরে। প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় হামলার মুখে পড়তে হল একাদশ শ্রেণির এক ছাত্রীকে। শুধু তাই নয়, তাকে মারধর, শ্লীলতাহানির পাশাপাশি অ্যাসিড হামলারও হুমকি-সহ একাধিক অভিযোগ উঠেছে। হামলাকারী এবং ছাত্রী একই গ্রামের বাসিন্দা। অভিযুক্ত ইনজামামুল হক ওরফে শুভ পলাতক। তার খোঁজে তল্লাশি শুরু করেছে দত্তপুকুর থানার পুলিশ।

Advertisement

অভিযোগ, ইনজামামুল ওরফে শুভ গত কয়েক বছর ধরেই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত। শুক্রবার যখন তরুণী স্কুল থেকে বাড়ি ফিরছিল, একইভাবে ইনজামামুল ফের তাকে প্রেমের কথা বলে। কিন্তু দীর্ঘদিন ধরে তার এই কথাবার্তা সহ্য করতে না পেরে এবার সরাসরি প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করেন ছাত্রী। অভিযোগ, এর পরেই ইনজামামুল ছাত্রীকে অ্যাসিড হামলার হুমকি দেয়। তা শুনে ছাত্রী তার বাবাকে জানায়। রাস্তায় ফেলে তাকে মারধর-সহ শ্লীলতাহানি করা হয়।

ততক্ষণে ছাত্রীর বাবা ঘটনাস্থলে পৌঁছে মেয়েকে বাঁচাতে গেলে তাকেও ইনজামামুল মারধর করে বলে অভিযোগ। তখন গ্রামবাসীরা এগিয়ে এসে ছাত্রী ও তাঁর বাবাকে উদ্ধার করে। এর পর মেয়ে ও বাবা দুজনে চিকিৎসার পর দত্তপুকুর থানায় গিয়ে লিখিত অভিযোগ জানায়। নিগৃহীতা ছাত্রী জানিয়েছে, ''চার বছর ধরেই ইনজামামুল হক শুভ আমায় বিরক্ত করে। শুক্রবার তাঁর প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আমার মুখে অ্যাসিড ছুড়বে বলে হুমকি দেয়। ভয় পেয়ে তখন বাবাকে জানালে আমাকে মারধর করতে শুরু করে। জামা ছিঁড়ে দেয়। বাবা এলে বাবাকেও মারধর করে।'' তাঁর বাবা বলেন, '' আমি খবর পেয়ে সেখানে গিয়ে দেখি মেয়েকে মারধর করছে। ঠেকাতে গেলে আমাকেও মারধর করে। তখন স্থানীয়রা ছুটে এসে আমাদের উদ্ধার করে গাড়ির ব্যবস্থা করে হাসপাতালে পাঠায়।'' পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে নির্দিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক। তার খোঁজ চালানো হচ্ছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় মারধর, অ্যাসিড হামলার হুমকি ছাত্রীকে!
  • মেয়েকে বাঁচাতে গিয়ে আক্রান্ত বাবাও।
  • দত্তপুকুরের ঘটনায় অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলা দায়ের করেছে, পলাতক অভিযুক্ত।
Advertisement