shono
Advertisement
Subhashree Ganguly

মায়ের শিক্ষা! দীপাবলির আগে যুবানকে জরুরি পাঠ শুভশ্রীর, কী বললেন নায়িকা?

শিশুর প্রথম শিক্ষা তো তাঁর মায়ের কাছেই। দেখুন ভিডিও।
Published By: Suparna MajumderPosted: 09:22 AM Oct 27, 2024Updated: 05:29 PM Oct 27, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিশুর প্রথম শিক্ষা তাঁর মায়ের কাছেই। সেখান থেকেই শুরু জীবনের পাঠ। সামনেই কালীপুজো। আবার দীপাবলিও। তার আগে ছেলে যুবানকে গুরুত্বপূর্ণ শিক্ষা দিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়ে। সেই ভিডিও শেয়ার করলেন নিজের সোশাল মিডিয়া প্রোফাইলে।

Advertisement

কালীপুজো, দীপাবলি আনন্দের উৎসব। কিন্তু এই উৎসব কিছু ক্ষেত্রে নিরানন্দেরও হয়ে যায়। যখন পরিবেশের কথা মাথায় না রেখে দেদার বাজি ফাটানো হয়। শব্দবাজির তাণ্ডব চলে। আর তাতে অবলা প্রাণীরা বিপদে পড়ে। ছোট শিশুদেরও সমস্যা হয়। বৃদ্ধ মানুষজন অসুস্থ হয়ে পড়েন। একজনের আনন্দ যেন অন্যের নিরানন্দের কারণ না হয়। পরিবেশ যেন সুরক্ষিত থাকে, এই শিক্ষাই ছেলেকে দিলেন শুভশ্রী।

নিজের স্পাইডারম্যান ও আয়রনম্যান পুতুল নিয়েই খেলা করছিল যুবান। খেলার ছলেই ছেলেকে বাজি না পোড়ানোর শিক্ষাটি দেন শুভশ্রী। যুবানের কাছেই জানতে চান কেন বাজি পোড়ানো উচিত নয়। কারণ হিসেবে স্বাস্থ্যের কথা উল্লেখ করে যুবান। তখন অভিনেত্রী বলেন, পরিবেশ ও সারমেয়দের কথা মাথায় রেখেও বাজি পোড়ানো উচিত নয়।

 

দুই ছেলে-মেয়েকে নিয়ে জমজমাট সংসার রাজ-শুভশ্রীর। তারকা দম্পতি একদিকে যেমন সংসার সামলাচ্ছেন, তেমনই কাজও করছেন চুটিয়ে। অবসরে আবার কখনও সন্তানদের সঙ্গেও খুনসুটিতে মেতে উঠছেন। আগামীতে পরিচালক ইন্দ্রদীপ দাশগুপ্তর নতুন ছবিতে দেখা যাবে শুভশ্রীকে।  বিপরীতে থাকছেন অভিনেতা জীতু কমল। টলিপাড়ার সূত্রের খবর, ইতিমধ্যেই নাকি এই ছবির সমস্ত প্রস্তুতি সেরে ফেলেছেন ইন্দ্রদীপ। জীতু ও শুভশ্রী ছাড়াও, অন্যান্য অভিনেতাদের বাছাইও করে নিয়েছেন পরিচালক।

উল্লেখ্য, ফিল্মি কেরিয়ারের শুরুতে সঙ্গীত পরিচালক হিসেবে কাজ শুরু করেছিলেন ইন্দ্রদীপ। কিন্তু পরে ছবির পরিচালনায় হাত দেন। তাঁর প্রথম ছবি ‘কেদারা’ একাধিক চলচ্চিত্র উৎসবে পুরস্কৃত হয়। বিশেষ করে, ছবির কেন্দ্রীয় চরিত্রে কৌশিক গঙ্গোপাধ্যায়ের অভিনয় আজও মনে রেখেছেন দর্শক। পরে ‘বিসমিল্লা’ এবং ‘আগন্তুক’ও প্রশংসা পায়।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • কালীপুজো, দীপাবলিতে একজনের আনন্দ যেন অন্যের নিরানন্দের কারণ না হয়।
  • পরিবেশ যেন সুরক্ষিত থাকে, এই শিক্ষাই ছেলেকে দিলেন শুভশ্রী।
Advertisement