shono
Advertisement

জেলা সম্পাদকের পদ থেকে অপসারিত সুজন চক্রবর্তী

ডানা ছাঁটা গেল বাম পরিষদীয় দলনেতার। The post জেলা সম্পাদকের পদ থেকে অপসারিত সুজন চক্রবর্তী appeared first on Sangbad Pratidin.
Posted: 03:52 PM Jan 13, 2017Updated: 10:22 AM Jan 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ডানা ছাঁটা গেল বাম পরিষদীয় দলনেতা সুজন চক্রবর্তীর৷ সিপিএমের দক্ষিণ ২৪ পরগনা জেলা সম্পাদকের পদ থেকে অপসারিত করা হল তাঁকে৷ তাঁর জায়গায় দায়িত্বে এলেন দলের প্রাক্তন সাংসদ শমীক লাহিড়ী৷ বৃহস্পতিবার পার্টির রাজ্য সম্পাদকমণ্ডলী সুজনকে অপসারণের সিদ্ধান্তে সিলমোহর দেয়৷

Advertisement

যদিও কাজের চাপ কমাতেই এই সিদ্ধান্ত বলে জানিয়েছে সিপিএম রাজ্য নেতৃত্ব৷ জেলা সম্পাদকের পদ ছাড়াও পরিষদীয় দলের পাশাপাশি ছাত্র সংগঠনের দায়িত্ব সামলাতে হচ্ছে তাঁকে৷ এতকিছু সামলে জেলার সংগঠনে সময় দিতে পারছিলেন না৷ সেই যুক্তিতেই তাঁর বদলে প্রবীন নেতা শমীক লাহিড়ীকে জেলা সম্পাদকের দায়িত্ব দেওয়া হয়েছে। সুজনের ঘনিষ্ঠমহলের দাবি, বাম পরিষদীয় দলনেতার মতো গুরুত্বপূর্ণ দায়িত্ব সামলে জেলার কাজকর্ম সেইভাবে সময় দিয়ে করে উঠতে পারছিলেন না তিনি। তাই রাজ্য সম্পাদকমণ্ডলী সেই বিষয়টি বিবেচনা করে এই সিদ্ধান্ত নিয়েছে। যদিও পার্টির অন্দরে কানাঘুষো, জেলা সংগঠন পরিচালনার কাজে সুজনের উপর অসন্তুষ্ট শীর্ষ নেতৃত্ব। তাই ডানা ছাঁটা হয়েছে তাঁর।

The post জেলা সম্পাদকের পদ থেকে অপসারিত সুজন চক্রবর্তী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement