shono
Advertisement

ভাইয়ের মৃত্যুর তদন্তে সিবিআইকে চেয়ে মোদি-শাহের দ্বারস্থ সুশান্তের দিদি শ্বেতা

“বিচার আমরা পাবই দি”, শ্বেতাকে সমর্থন করে টুইট প্রাক্তন প্রেমিকা অঙ্কিতার। The post ভাইয়ের মৃত্যুর তদন্তে সিবিআইকে চেয়ে মোদি-শাহের দ্বারস্থ সুশান্তের দিদি শ্বেতা appeared first on Sangbad Pratidin.
Posted: 01:45 PM Aug 13, 2020Updated: 01:45 PM Aug 13, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়ের সঙ্গে সঙ্গে সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর তদন্ত ক্রমশ জটিল হচ্ছে। প্রথমে মুম্বই পুলিশ, তারপর বিহার পুলিশ, তারপর সিবিআই, আবার তারপর ইডি। সব দিক থেকে সত্য অনুসন্ধানের চেষ্টা হয়েছে, হচ্ছে। শুনানি চলছে সুপ্রিম কোর্টেও। দোষারোপ-পালটা দোষারোপে সমস্ত কিছু যেন আরও জটিল হয়ে উঠছে। এমন অবস্থায় ভাইয়ের মৃত্যুর নিরপেক্ষ তদন্তের আরজি জানিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Narendra Modi) ও অমিত শাহকে (Amit Shah) ট্যাগ করে ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করলেন সুশান্ত সিং রাজপুতের দিদি শ্বেতা সিং কীর্তি (Shweta Singh Kirti)।

Advertisement

 

বৃহস্পতিবার ইনস্টাগ্রামে পোস্ট করা ভিডিওটিতে সুশান্ত মামলায় সিবিআই তদন্তের আর্জি জানান শ্বেতা সিং কীর্তি। বলেন, “আমাদের সত্য জানার অধিকার আছে। সুশান্তের জন্য সঠিক বিচার পাওয়ার অধিকার আছে। তা না হলে আমরা কোনওদিন শান্তিতে থাকতে পারব না”। ভিডিওর ক্যাপশনে সারা দেশকে সুশান্ত মামলায় সিবিআই তদন্তের জন্য আবেদন জানাতে বলেন শ্বেতা। শ্বেতার এই আবেদনে সমর্থন জানিয়ে টুইট করেছেন সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)। বলেছেন, “সত্যের সন্ধান পেয়ে বিচার আমরা পাবই দি!”

 

সুশান্ত মামলার প্রথম শুনানিতে সব পক্ষকে নিজেদের মতামত জানাতে বলেছিল। শোনা গিয়েছে, নিজের মতামতে রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) জানিয়েছেন বিহার সরকার সিবিআইকে এ মামলা হস্তান্তর করতে পারে না। উল্লেখ্য, পাটনার রাজীব নগর থানায় সুশান্তের বাবার করা এফআইআর মুম্বইয়ে স্থানান্তরের আবেদন সুপ্রিম কোর্টে করেছিলেন রিয়া। মনে করা হচ্ছে, সেই পরিপ্রেক্ষিতেই এই কথা বলা হয়েছে। এদিকে বিহার সরকারের তরফে নাকি দাবি করা হয়েছে সুশান্ত মামলার তদন্ত করার অধিকার বিহার পুলিশের রয়েছে। ইতিমধ্যেই সুপ্রিম কোর্টে সুশান্ত মামলার তদন্তভার সিবিআইকে দেওয়ার বিরোধিতা করেছে মুম্বই পুলিশ। তড়িঘড়ি কেন্দ্রীয় এই পদক্ষেপ করেছে। এমন অভিযোগও করেছে মুম্বই পুলিশ। শনিবার মুম্বই পুলিশ নাকি আদালতে জানিয়েছে, তাঁদের পক্ষ থেকে নিরপেক্ষ তদন্তের চেষ্টা করা হচ্ছে। তবে বিহার পুলিশ সিবিআইকে তদন্তভার হস্তান্তর না করে জিরো এফআইআর দায়ের করতে পারত।

The post ভাইয়ের মৃত্যুর তদন্তে সিবিআইকে চেয়ে মোদি-শাহের দ্বারস্থ সুশান্তের দিদি শ্বেতা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement