shono
Advertisement

বিয়ের সাড়ে চার মাসের মধ্যেই মা হচ্ছেন স্বরা ভাস্কর! টুইট ঘিরে হইচই

৬ জানুয়ারি স্পেশ্যাল অ্যাক্টে ফাহাদকে বিয়ে করেন স্বরা।
Posted: 10:34 AM Jun 02, 2023Updated: 10:44 AM Jun 02, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেখুন কাণ্ড! কথায় আছে না, মায়ের থেকে মাসির দরদ বেশি! স্বরা ভাস্করের সঙ্গে ঠিক এমনটাই ঘটল। কথা নেই, বার্তা নেই হুট করে সোশ্য়াল মিডিয়ায় এসে বলে দিলেন স্বরা নাকি মা হতে চলেছেন! তাও আবার বিয়ের সাড়ে চার মাসের মধ্যে। হ্যাঁ, হঠাৎ করেই সোশ্য়াল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে এই ভুয়ো খবর। যে স্বরা ভাস্কর আসলে মা হতে চলেছেন। আর যত বিভ্রান্তি তা রাজু দাস হনুমানগড়ি অযধ্য়া নামের এক টুইটার প্রোফাইল থেকে করা এক টুইটের মধ্যে দিয়েই। এই রাজু দাস নামের ব্যক্তি টুইটে করে লিখলেন, ”স্বরা ভাস্কর বিয়ের সাড়ে চার মাসের মধ্য়েই মা হতে চলেছেন। এত তাড়াতাড়ি সন্তানের জন্ম দিয়ে নীতিন গড়করিকে দেখিয়ে দেবে সময়ের আগে কাজ পূর্ণ করা যায়!” প্রথমে এই টুইট দেখে নেটিজেনরা ভুল বুঝলেও, পরে স্পষ্ট হয়েছে স্বরাকে টেনে নীতিন গড়করিকে ব্যঙ্গ করা হয়েছে।

Advertisement

এটাই সেই ভুয়ো টুইট।

[আরও পড়ুন: ‘শিরদাঁড়া নুইয়ে পড়েছে.. বেটি বাঁচাও বেটি ঠ্যাঙাও’, মোদিকে খোঁচা দিয়ে ঋদ্ধির কবিতা]

প্রসঙ্গত, স্পেশ্যাল অ্যাক্টে রেজিস্ট্রার হয় জানুয়ারি মাসের ৬ তারিখ। তবে এতদিন সবার থেকে আড়ালেই রেখেছিলেন এই বিয়ের কথা। অবশেষে ১৬ তারিখ সামাজিক বিয়ে সারেন স্বরা। সোশ্যাল মিডিয়ায় স্বরা প্রকাশ্যে আনলেন এই বিয়ের খবর। জানা গিয়েছে, এক মিছিলেই ফাহাদের সঙ্গে আলাপ হয় স্বরার।

বিয়ের খবর জানিয়ে স্বরা লিখলেন, ”অনেক সময়ই আমরা দূরের কোনও জিনিসকে কাছে পেতে চাই বা খুঁজে থাকি। কিন্তু অনেক সময়ই প্রাণের জিনিসটা পাশে থাকে। আমরা ভালবাসার খোঁজ করি। কিন্তু আমরা প্রথমে বন্ধুত্ব পাই। তারপর দু’জন দু’জনকে পাই। আমার হৃদয়ে তোমাকে স্বাগত ফাহাদ।”

[আরও পড়ুন: সুপারস্টারদের টেক্কা! কোটি কোটি টাকার গাড়ি নিয়ে ঘুরছেন কিয়ারা, দাম শুনলে মাথা ঘুরবে!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement