shono
Advertisement

‘কালীঘাটের কাকু’-সহ তিনজনের বাড়িতে CBI, স্ক্যানারে পার্থ চট্টোপাধ্যায়ের প্রাক্তন আপ্তসহায়কও

নিয়োগ দুর্নীতি মামলায় আরও তৎপর সিবিআই।
Posted: 11:52 AM May 04, 2023Updated: 03:48 PM May 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতি মামলায় আরও তৎপর সিবিআই। বৃহস্পতিবার সকাল থেকে দিকে দিকে তল্লাশি কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার। বেহালায় ‘কালীঘাটের কাকু’ সুজয়কৃষ্ণ ভদ্রের বাড়িতে তল্লাশি। এছাড়াও বেহালায় প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ এক কাউন্সিলর-সহ দু’জনের বাড়িতে পৌঁছেছে সিবিআই। নিউ বারাকপুরে পার্থ চট্টোপাধ্যায়ের আপ্তসহায়কের বাড়ি এবং মহেশতলাতেও চলছে তল্লাশি।     

Advertisement

বৃহস্পতিবার সকালে বেহালায় ‘কালীঘাটের কাকু’র ফ্ল্যাটে হানা দেয় সিবিআই। গোটা বাড়িতে কেন্দ্রীয় বাহিনীতে ঘিরে ফেলা হয়। সুজয়কৃষ্ণ ভদ্রের স্ত্রীর সামনেই চলছে জোর তল্লাশি। সিবিআই সূত্রে খবর, প্রাথমিকে চাকরি বিক্রির জন্য হুগলির বহিষ্কৃত যুবনেতা কুন্তল ঘোষের কাছ থেকে টাকা পৌঁছত ‘কালীঘাটের কাকু’র কাছে। সেই সংক্রান্ত তথ্যের খোঁজে তল্লাশি বলেই মনে করা হচ্ছে। উল্লেখ্য, এর আগে একাধিকবার ‘কালীঘাটের কাকু’কে জেরা করেছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: পর্ন দেখায় বকাঝকা, দিদিমাকে খুনের পর ধর্ষণের গল্প ফাঁদল নাতি!]

এছাড়া বেহালায় ১২৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পার্থ সরকারের ফ্ল্যাটেও চলছে জোর তল্লাশি। তিনি রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের ‘ঘনিষ্ঠ’। এছাড়া ব্যবসায়ী সন্তু গঙ্গোপাধ্যায়ের শিবরামপুর মার্লিন ফ্ল্যাটেও চলছে তল্লাশি। সূত্রের খবর, তিনি একসময় মুকুল রায়ের ঘনিষ্ঠ ছিলেন। পরে দলবদল করে তৃণমূলে যোগ দেন। সেই সময় থেকে পার্থ চট্টোপাধ্যায়ের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ে। প্রায় রকেটের গতিতে উত্থান হয় তাঁর। কীভাবে রাতারাতি প্রভাবশালী হয়ে উঠলেন সন্তু, তা নিয়ে প্রশ্ন উঠছে।

বেহালার পাশাপাশি নিউ বারাকপুরে পার্থ চট্টোপাধ্যায়ের প্রাক্তন আপ্তসহায়ক সুকান্ত আচার্যের বাড়ি ‘বৈকুণ্ঠে’ সিবিআই হানা। এর আগেও ইডি সুকান্তের বাড়িতে অভিযান চালায়। এছাড়াও বহুবার ইডি’র তলব পেয়ে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে এবং সিবিআইয়ের ডাকে নিজাম প্যালেসে হাজির হয়েছেন তিনি। তবে সিবিআই হানা দিল এই প্রথমবার। বারাকপুরের ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দীপ দাস এবং পার্থ চট্টোপাধ্যায়ের প্রাক্তন ওএসডি প্রবীর বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে চলছে সিবিআই তল্লাশি।
দেখুন ভিডিও:

[আরও পড়ুন: নিয়োগ দুর্নীতির মূল পাণ্ডা মানিক, সুপ্রিম কোর্টে একের পর এক বিস্ফোরক অভিযোগ সিবিআইয়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement