shono
Advertisement
Coldplay

কয়েক হাজারের টিকিট বিক্রি ৭.৭ লক্ষ টাকায়! কোল্ডপ্লে কনসার্ট নিয়ে পুলিশে দায়ের অভিযোগ

পুলিশে অভিযোগ দায়ের করেছে টিকিট বিক্রির প্ল্যাটফর্ম বুক মাই শো।
Published By: Anwesha AdhikaryPosted: 07:53 PM Sep 26, 2024Updated: 07:53 PM Sep 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাড়ে ১২ হাজারের টিকিট বিকোচ্ছে ৭.৭ লক্ষ টাকায়! পাঁচগুণেরও বেশি দামে টিকিট বিক্রি হচ্ছে, সেই টিকিট পকেটস্থ করতেও পিছপা হচ্ছে না ভক্তকুল। মুম্বইয়ে কোল্ডপ্লের কনসার্ট ঘিরে এভাবেই চড়ছে উন্মাদনার পারদ। এহেন পরিস্থিতিতে পুলিশের দ্বারস্থ হয়েছে টিকিট বুকিং প্ল্যাটফর্ম বুক মাই শো। এভাবে চড়া দামে টিকিট বিক্রি হচ্ছে কেন, সেই নিয়ে পুলিশি তদন্তের দাবি করেছে সংস্থাটি।

Advertisement

২০১৬ সালের পর ফের ভারতে কোল্ডপ্লের কনসার্ট। প্রায় ৯ বছরের দীর্ঘ অপেক্ষার পরে প্রিয় ব্যান্ডের কনসার্ট দেখতে মুখিয়ে ভারতীয় সঙ্গীতপ্রেমীরা। শোয়ের টিকিট বিক্রি শুরু হতেই প্রবল চাহিদার চাপে টিকিট বুকিং সাইটটি ক্র্যাশ করে যায়। কয়েক মিনিটের মধ্যেই দেখা যায়, কনসার্টের সমস্ত টিকিট বিক্রি হয়ে গিয়েছে। তার পর থেকেই একাধিক অভিযোগ ওঠে, বেআইনিভাবে আকাশছোঁয়া দামে বিক্রি করা হচ্ছে কনসার্টের টিকিট। স্প্রিহ, আরবান ম্যাচ, ফিন্ডারব্রিজের মতো বেশ কয়েকটি অ্যাপে কোল্ডপ্লে কনসার্টের টিকিট মিলছে আকাশছোঁয়া দামে।

বুক মাই শোর অ্যাপ এবং ওয়েবসাইট ক্র্যাশ করে যাওয়ার দুদিন পরে পুলিশে লিখিত অভিযোগ দায়ের হয় সংস্থাটির তরফে। যেসমস্ত থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে কনসার্টের টিকিট বিক্রি করা হচ্ছে, তাদের বিরুদ্ধে পুলিশি তদন্তের দাবি করেছে বুক মাই শো। ইতিমধ্যে আমজনতার অভিযোগ, এই থার্ড পার্টি অ্যাপগুলোকে আগে থেকে টিকিট কাটার সুযোগ করে দিয়েছে বুক মাই শো। সেই জন্যই তাদের হাতে বিরাট সংখ্যক টিকিট রয়েছে এবং তারা সেই টিকিট আকাশছোঁয়া দামে বিক্রি করছে। যদিও কোল্ডপ্লে কনসার্টের টিকিট একবারের বেশি বিক্রি করাটা নিয়মবিরুদ্ধ।

আগামী বছরের গোড়ায় মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে পারফর্ম করার কথা এই ব্রিটিশ রক ব্যান্ডটির। শেষবার কোল্ডপ্লে ভারতে এসেছিল ২০১৬ সালে। মুম্বই গ্লোবাল সিটিজেন ফেস্টিভ্য়ালে তারা পারফর্ম করেছিল। আর সেই সময়ই এ আর রহমানের সঙ্গে ‘বন্দেমাতরম’ গেয়েছিলেন ক্রিস মার্টিন। আবারও কোল্ডপ্লেকে দেশের মাটিতে পারফর্ম করতে দেখার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত ভারতীয়রা।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • ২০১৬ সালের পর ফের ভারতে কোল্ডপ্লের কনসার্ট। প্রায় ৯ বছরের দীর্ঘ অপেক্ষার পরে প্রিয় ব্যান্ডের কনসার্ট দেখতে মুখিয়ে ভারতীয় সঙ্গীতপ্রেমীরা।
  • বুক মাই শোর অ্যাপ এবং ওয়েবসাইট ক্র্যাশ করে যাওয়ার দুদিন পরে পুলিশে লিখিত অভিযোগ দায়ের হয় সংস্থাটির তরফে।
  • আগামী বছরের গোড়ায় মুম্বইয়ের ডিওয়াই পাটিল স্টেডিয়ামে পারফর্ম করার কথা এই ব্রিটিশ রক ব্যান্ডটির।
Advertisement