shono
Advertisement
JioCinema

নতুন সাবস্ক্রিপশন প্ল্যান আনছে জিও সিনেমা, এবার আইপিএল দেখতে লাগবে টাকা!

কী জানাল কোম্পানি?
Posted: 06:59 PM Apr 23, 2024Updated: 06:59 PM Apr 23, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আইপিএলের ভরা মরশুমে নতুন সাবস্ক্রিপশন নিয়ে হাজির হচ্ছে জিও সিনেমা। মুকেশ আম্বানির সংস্থার তরফে একথা ঘোষণা করে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে। এর পরই প্রশ্ন উঠছে, তবে কি এবার এই প্ল্যাটফর্মে আইপিএল দেখতে গ্যাঁটের কড়ি খরচ করতে হবে?

Advertisement

জিও সিনেমার পর্দায় চোখ রেখে এতদিন নিখরচায় আইপিএল দেখার সুযোগ পাওয়া যেত। কিন্তু এক্ষেত্রে টাকা যেমন বাঁচে, তার সঙ্গে সহ্য করতে হয় প্রচুর বিজ্ঞাপন। বিজ্ঞাপনের গুঁতোয় প্রাণ ওষ্ঠাগত, এমন অভিযোগে ভরে গিয়েছে জিওর এক্স হ্যান্ডেল। এবার তাই বিজ্ঞাপনহীন সাবস্ক্রিপশন প্ল্যান আনার ইঙ্গিত দিল জিও। সব ঠিকঠাক থাকলে আগামী ২৫ এপ্রিল নতুন বিজ্ঞাপনহীন সাবস্ক্রিপশন প্ল্যান বাজারে আসছে। শুধু তাই নয়, আসছে একটি ফ্যামিলি প্ল্যানও। যদিও এই প্ল্যানে রিচার্জ করলে কোনও বিজ্ঞাপন দেখতে হবে না, সে বিষয়ে কোম্পানির তরফে কিছু নিশ্চিত করে জানানো হয়নি।

[আরও পড়ুন: আমার উপর রাগ তো বোমা ফাটিয়ে মেরে দে, অভিষেককে তো খুন করতে গিয়েছিল: মমতা]

তবে সূত্রের খবর, শীঘ্রই আইপিএল দেখার জন্যও নাকি টাকা খরচ করতে হবে ইউজারদের। অর্থাৎ আর বিনামূল্যে এই সুবিধা পাওয়া যাবে না। নতুন প্ল্যানে রিচার্জ করে বিজ্ঞাপনের জ্বালা থেকে মুক্ত হয়েই ম্যাচ উপভোগ করতে পারবেন। শোনা যাচ্ছে, এতে 4K কোয়ালিটির ভিডিও দেখার পাশাপাশি তা ডাউনলোডও করা যাবে। বর্তমানে ৯৯৯ টাকার বার্ষিক এবং ৯৯ টাকার মাসিক দুটি প্ল্যান রয়েছে। নতুন প্ল্যানটির মূল্য কত, সে ব্যাপারেও এখনও কিছু জানা যায়নি। এই প্ল্যানে আর কী কী দেখার সুবিধা পাবেন ইউজাররা, তাও স্পষ্ট নয়।

[আরও পড়ুন: আমিরশাহীতে ফ্ল্যাট, ব্যাঙ্কে কোটি কোটি টাকা! একাদশ শ্রেণি পাশ ইউসুফের সম্পত্তি কত?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • জিও সিনেমার পর্দায় চোখ রেখে এতদিন নিখরচায় আইপিএল দেখার সুযোগ পাওয়া যেত।
  • কিন্তু এক্ষেত্রে টাকা যেমন বাঁচে, তার সঙ্গে সহ্য করতে হয় প্রচুর বিজ্ঞাপন।
  • বিজ্ঞাপনের গুঁতোয় প্রাণ ওষ্ঠাগত, এমন অভিযোগে ভরে গিয়েছে জিওর এক্স হ্যান্ডেল।
Advertisement