shono
Advertisement

সুশান্তের মতোই আত্মহত্যা আরও এক অভিনেতার! মুম্বইয়ে ঝুলন্ত দেহ উদ্ধার সমীর শর্মার

পুলিশের অনুমান, দিন দুয়েক আগেই সমীর আত্মহত্যা করেছেন। The post সুশান্তের মতোই আত্মহত্যা আরও এক অভিনেতার! মুম্বইয়ে ঝুলন্ত দেহ উদ্ধার সমীর শর্মার appeared first on Sangbad Pratidin.
Posted: 01:40 PM Aug 06, 2020Updated: 01:42 PM Aug 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের মতোই গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী মুম্বইয়ের জনপ্রিয় অভিনেতা সমীর শর্মা (Sameer Sharma)। টেলিভিশন জগতের একসময়কার চেনা মুখ। হালেও বেশ কিছু ধারাবাহিকে অভিনয় করতেন সমীর। বুধবার রাতেই মুম্বইয়ে অভিনেতার বাসভবন থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করে মালাড পুলিশ।

Advertisement

‘কাহানি ঘর ঘর কি’, ‘ইস প্যায়ার কো কেয়া নাম দু’, ‘কিউ কি সাঁস ভি কভি বহু থি’ থেকে ‘ইয়ে রিস্তে হ্যায় প্যায়ার কে’ সিরিয়ালে ‘কুহু’র বাবার চরিত্র, বেশ খ্যাতি অর্জন করেছিলেন ছোটপর্দার এই অভিনেতা।

পশ্চিম মালাডের অহিংসা মার্গ নামে এক আবাসনে থাকতেন সমীর। বুধবার রাতে ওই বহুতলের নিরাপত্তারক্ষীরা যখন এদিক-ওদিক পায়চারি করছিলেন, তখনই হঠাৎ দেখতে পান ওই ভয়ংকর দৃশ্য! রান্নাঘরের ছাদ থেকে ঝুলছেন সমীর। তৎক্ষণাৎ আবাসনের বাসিন্দাদের জানানো হয়। এরপর খবর দেওয়া হয় মালাড থানাতে। এরপর ঘটনাস্থলে পুলিশ এসে অভিনেতার ফ্ল্যাটের দরজা ভেঙে উদ্ধার করে তাঁর ঝুলন্ত দেহ। ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহ।

[আরও পড়ুন: স্থানীয় প্রশাসনের কাছে গিয়েও লাভ হয়নি, লিলুয়ার বেহাল দশা নিয়ে মুখ্যমন্ত্রীর দ্বারস্থ ইমন]

প্রাথমিক তদন্তে মৃতদেহ দেখে পুলিশের অনুমান দিন দুয়েক আগেই সমীর আত্মহত্যা করেছেন। বাড়ি থেকে কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। পুলিশি সূত্রে খবর, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই ওই বহুতলের ফ্ল্যাট ভাড়া নিয়েছিলেন সমীর। কীসের জেরে অভিনেতা আত্মঘাতী হওয়ার সিদ্ধান্ত নিলেন? এমন প্রশ্নই উঠছে।

[আরও পড়ুন: ভয় পেয়েছেন রিয়া চক্রবর্তী, অভিনেত্রীর বিরুদ্ধে FIR দায়ের করতে চলেছে সিবিআই!]

The post সুশান্তের মতোই আত্মহত্যা আরও এক অভিনেতার! মুম্বইয়ে ঝুলন্ত দেহ উদ্ধার সমীর শর্মার appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement