shono
Advertisement

বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন নবনীতা, দেখুন কেমন লাগছে কনেকে

পাত্র জিতু কমলও তাঁর ফেসবুকে শেয়ার করলেন গায়ে হলুদের একটি ভিডিও। The post বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন নবনীতা, দেখুন কেমন লাগছে কনেকে appeared first on Sangbad Pratidin.
Posted: 07:19 PM May 06, 2019Updated: 07:19 PM May 06, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে টলিপাড়ার জনপ্রিয় জুটি জিতু কমল এবং নবনীতা দাস বিয়ে করতে চলেছেন। ৬ মে অর্থাৎ আজই সান্ধ্য লগ্নেই চার হাত এক হবে। সকাল থেকেই নবনীতার বাড়িতে শুরু হয়ে গিয়েছে বিয়ের তোড়জোড়। সকাল সকাল বৃদ্ধির নিয়মকানুন সেরে ফেলেছেন নবনীতা। চিরাচরিত প্রথায় বিয়ের দিন সকালে অভিনেত্রী সেজেছেন লাল পেড়ে সাদা শাড়িতে। কপালে লাল টিপ। হাতে শাখা-পলা। মাথায় শোলার মুকুট আর হাতে গাছকৌটো নিয়ে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন- বিয়ের দিন সকালে ঠিক এভাবেই দেখা গেল ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী নবনীতা দাসকে।

Advertisement

[আরও পড়ুন:  ধারাবাহিক ‘ত্রিনয়নী’তে এবার নয়া চরিত্রে ঋ, কী বললেন অভিনেত্রী?]

সোমবার নিজেই বৃদ্ধির নিয়মকানুন হওয়ার পর সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ওদিকে পাত্র জিতু কমল-ও বেশ চেনা মুখ। সোমবার জিতু তাঁর ফেসবুকে নিজেও শেয়ার করেছেন গায়ে হলুদের একটি ভিডিও। ‘অর্ধাঙ্গিনী’র সেটে আলাপ হয় জিতু এবং নবনীতার। এই শুটিং শেষ হওয়ার পরই তাঁদের আলাপ আরও গাঢ় হয়৷ বাড়তে থাকে ঘনিষ্ঠতা৷ বুকের বাঁ-দিকে নবনীতার জন্য নাকি মাঝেমধ্যেই মোচড় দিত জিতুর৷ কিন্তু সেটা প্রেম কিনা, তা বুঝতে বেশ কিছুটা সময় লেগে যায় তাঁর৷ কারণ, এর আগেও বেশ কয়েকবার প্রেমে পড়েছেন জিতু৷ তবে এক্কেবারে মাটির মানুষ নবনীতাকে ভাল না বেসে কি বেশিদিন থাকা যায়?- সম্পর্কের কথা প্রকাশ্যে আসতেই একথা জানিয়েছিলেন অভিনেতা জিতু কমল৷ কয়েকদিনের মধ্যেই বুঝতে পারেন, একে অপরকে ছাড়া থাকতে পারবেন না৷ তাই খুব তাড়াতাড়িই জিতু এবং নবনীতা বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেন৷ এদিকে, আবার জিতুর বাড়িতেও বিয়ের চাপ ছিল৷ তাই দেরি না করে বাড়িতে বলেই ফেলেন মনের মানুষের কথা৷ শোনার পর এক মুহূর্তও সময় নষ্ট করেননি তাঁদের পরিজনেরা৷ আর আজ চার হাত এক হতে চলেছে। আগামী ৮ মে সোদপুরের বাড়িতেই হচ্ছে দু’জনের রিসেপশন৷

[আরও পড়ুন:  অতি বড় ঘরনি না পায় ঘর! চিরাচরিত ধারণার সংজ্ঞা বদলাতে আসছে চারু]

বর্তমানে ‘মহাপীঠ তারাপীঠ’ ধারাবাহিকের কাজে ব্যস্ত নবনীতা। সেখানে মা তারার ভূমিকায় রয়েছেন তিনি। জিতুও রয়েছেন এই ধারাবাহিকে। পাশাপাশি সন্দীপ চৌধুরীর পরিচালনায় ‘বিদ্রোহিনী’ এবং ‘লাইমলাইট’-ছবিতেও রয়েছেন এই জুটি। দেখুন পাত্রের গায়ে হলুদের ভিডিও। 

The post বিয়ের প্রথম ছবি শেয়ার করলেন নবনীতা, দেখুন কেমন লাগছে কনেকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement