shono
Advertisement
RG Kar Doctors Death

'বেনারসিটা হয়তো...', তরুণী চিকিৎসকের ভেঙে যাওয়া স্বপ্নের করুণ কাহিনি শ্রুতির পোস্টে

কীভাবে মেয়েটার স্বপ্ন ভেঙেচুরে শেষ হয়ে গেল, সেই ব্যথাই যেন অনুভব করেছেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 11:16 AM Aug 25, 2024Updated: 04:14 PM Aug 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মেধাবী ছাত্রীকেও প্রচুর খেটে ডাক্তারি পরীক্ষায় চান্স পেতে হয়। মেয়েটা এই অধিকার অর্জন করেছিল। তার পর চিকিৎসক হিসেবে পথ চলা শুরু। চূড়ান্ত ব্যস্ততা। নভেম্বরে নাকি বিয়েও হওয়ার কথা ছিল। তার আগেই সব শেষ। এখন সে খবরের শিরোনামে 'আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নিহত চিকিৎসক'। কেউ নাম দিয়েছে তিলোত্তমা, কেউ আবার অভয়া। যাঁর কথা ভেবে ভেবে রাতের ঘুম উড়েছে শ্রুতি দাসের (Shruti Das)। কীভাবে মেয়েটার স্বপ্ন ভেঙেচুরে শেষ হয়ে গেল, সেই ব্যথাই যেন অনুভব করেছেন অভিনেত্রী।

Advertisement

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শ্রুতি লেখেন, "যে মেয়েটার নভেম্বরে বিয়ে, তার কিন্তু মেকআপ আর্টিস্ট, মেহেন্দি আর্টিস্ট ঠিক করা হয়ে গেছিল, তত্ত্বের জিনিস কেনা হয়ে গেছিল, ফটোগ্রাফার ঠিক করা হয়ে গেছিল, ব্যাঙ্কোয়েট বুক করা হয়ে গেছিল। একমাত্র মেয়েটা বাবা-মাকে ছেড়ে কী করে থাকবে হয়তো পেশেন্ট দেখার ফাঁকে ফাঁকেও ভেবে চলত। হয়তো সেই রাতে মাকে ঘুমাতে বলেও ভেবেছে বিয়ের পর সবদিক সামলাতে পারবে তো এভাবেই!"

[আরও পড়ুন: ২৫ থেকে ৩১ আগস্ট পর্যন্ত Horoscope: মনের বাসনা পূর্ণ হবে এসপ্তাহে? জেনে নিন রাশিফল]

এর পরই অভিনেত্রী লেখেন, "বেনারসিটা হয়তো কেনা বাকি ছিল। আর দিন রাত হবু বরের মাথা খেত নাকে যেন সিঁদুর পরে নাহলে কিন্তু ছবি ভাল আসবে না। বা হয়তো হানিমুনের টিকিট হয়ে গেছিল তাদের পছন্দের পাহাড়ে যাবে নাকি সমুদ্রে নাকি পশু ঘেরা জঙ্গলে! পাগলিটা বোঝেনি এখানে দানব থাকে দানব! এখানে মানুষ মানুষকে ছিঁড়েখুঁড়ে খায় সাথে তার স্বপ্ন গুলোও গিলে নেয়। ঘুম হচ্ছে? আমার হচ্ছে না!"

আর জি কর কাণ্ডের বিচারের দাবিতে একজোট স্টুডিওপাড়া। সিনেমাপাড়া আগেই রাস্তায় নেমে সমবেত স্বরে বলেছে 'জাস্টিস ফর আরজি কর'। আর্টিস্ট ফোরামের পক্ষ থেকে শনিবার হয়েছে গণ অবস্থান। যেখানে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন দেব, ঋতুপর্ণা সেনগুপ্ত, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দামরা। রবিবার সন্ধ্যা ছটায় বাংলা টেলিভিশনে অভিনেতা-অভিনেত্রী ও কলাকুশলীদের টালিগঞ্জের ইন্দ্রপুরী স্টুডিওতে একত্রিত হওয়ার কথা। সেখান থেকে তাঁরা পদযাত্রা শুরু করবেন। এই পদযাত্রা শেষ করবেন দেশপ্রিয় পার্কে।

[আরও পড়ুন: ধিক্কার! RG Kar কাণ্ডের বিচার অবিলম্বে চান শুভ্রজিৎ-স্নেহা-দেবলীনারা, ক্ষিপ্ত ঋতা-কমলিকা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আর জি কর মেডিক্যাল কলেজ ও হাসপাতালের নিহত চিকিৎসকের কথা ভেবে রাতের ঘুম উড়েছে শ্রুতি দাসের।
  • কীভাবে মেয়েটার স্বপ্ন ভেঙেচুরে শেষ হয়ে গেল, সেই ব্যথাই যেন অনুভব করেছেন অভিনেত্রী।
Advertisement