shono
Advertisement
Sunita Ahuja

'বিগ বস' নিয়ে প্রশ্ন শুনে ক্ষিপ্ত গোবিন্দার স্ত্রী, শাহরুখপত্নী গৌরীর প্রসঙ্গ টেনে কী বললেন?

'বিগ বস' নিয়ে আপত্তি থাকলেও গোবিন্দাপত্নী সুনীতার একটি শোয়ে যাওয়ার ভীষণ ইচ্ছে রয়েছে।
Published By: Suparna MajumderPosted: 01:48 PM Sep 17, 2024Updated: 04:42 PM Sep 17, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথমে টেলিভিশন। তার পর OTT প্ল্যাটফর্মে। তর্ক-বিতর্ক যাই হোক না কেন রিয়ালিটি শো 'বিগ বস'-এর জনপ্রিয়তায় ভাটা পড়েনি। তবে এই শোয়ে যেতে ঘোরতর আপত্তি গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজার। শোয়ের নাম শুনেই চটে গেলেন তিনি। শাহরুখপত্নী গৌরীর প্রসঙ্গ টেনে দিলেন কড়া জবাব।

Advertisement

এক পডকাস্টে সাক্ষাৎকার দিতে গিয়ে 'বিগ বস' নিয়ে প্রতিক্রিয়া দেন সুনীতা। গোবিন্দাপত্নীর কাছে জানতে চাওয়া হয়েছিল কখনও 'বিগ বস' শোয়ে যাওয়ার সুযোগ পেলে কি তিনি যাবেন? এর জবাব দিতে গিয়েই সুনীতা বলেন, "গত চার বছর ধরে ওরা আমাকে প্রস্তাব দিচ্ছে। অনিল কাপুর সঞ্চালিত OTT শোয়ের যাওয়ার প্রস্তাবও এসেছিল দুবার। আমি বললাম, 'আপনারা কি পাগল? কী মনে হয় আমি শৌচালয় পরিষ্কার করব?'"

এর পরই পডকাস্টের সঞ্চালককে সুনীতা বলেন, "আপনি আমাকে তো এই প্রশ্নটা করলেন। কিন্তু একটা কথা বলুন তো, শাহরুখ খানের স্ত্রীকেও কি একই প্রশ্ন করতে পারবেন? কী মনে হয় আমার টাকার অভাব রয়েছে? আমি তো বিগ বস শো দেখিও না।" সুনীতা জানান, তাঁর মেয়ে টিনার কাছেও সলমন খান সঞ্চালিত 'বিগ বস' শোয়ে যাওয়া প্রস্তাব এসেছিল। তার জবাবে নাকি তিনি বলেছিলেন, যদি সলমনের সঙ্গে শো সঞ্চালনার সুযোগ পান তবেই শোয়ের অঙ্গ হতে পারেন।

অবশ্য 'বিগ বস' শো নিয়ে আপত্তি থাকলেও করণ জোহরের 'কফি উইথ করণ' শোয়ে যাওয়ার ভীষণ ইচ্ছে রয়েছে সুনীতার। জানান, তিনি শুধু করণের ডাকের অপেক্ষায় রয়েছেন। তবে কাকে ডাকবেন বা ডাকবেন না, সেটা একান্তই করণের ব্যক্তিগত বিষয়। সুনীতা জানান, তাঁর ও করণ জোহরের রাশি এক। দুজনই মিথুন রাশির জাতক। তাই তাঁদের দুজনের আলাপচারিতা বেশ ভালোই জমবে। উল্লেখ্য, মাত্র ১৫ বছর বয়সে গোবিন্দার সঙ্গে সুনীতার বিয়ে হয়েছিল। তার পর মেয়ে টিনা ও ছেলে যশবর্ধনের জন্ম হয়। গোবিন্দাপুত্র যশবর্ধন এখন বলিউডে আত্মপ্রকাশের প্রস্তুতি নিচ্ছেন বলেই খবর।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • রিয়ালিটি শো 'বিগ বস'-এ যেতে ঘোরতর আপত্তি গোবিন্দার স্ত্রী সুনীতা আহুজার।
  • শোয়ের নাম শুনেই চটে গেলেন তিনি। শাহরুখপত্নী গৌরীর প্রসঙ্গ টেনে দিলেন কড়া জবাব।
Advertisement