shono
Advertisement

Breaking News

Bengali Serial TRP

পুজোর আগে TRP তালিকা, কোন সিরিয়াল বাজিমাত করল?

দেবীপক্ষে এই সিরিয়ালের নম্বর কিন্তু বেশ ভালো।
Published By: Suparna MajumderPosted: 04:49 PM Oct 04, 2024Updated: 05:44 PM Oct 04, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শিয়রে পুজো। এখনও চলছে কেনাকাটা। প্যান্ডেলে প্যান্ডেলে শেষ মুহূর্তের কাজের ব্যস্ততা। এমন অবস্থায় বাংলার টেলিপাড়ার কী হাল? বুধবার ছিল গান্ধী জয়ন্তী। তাই এই সপ্তাহের টিআরপি তালিকা(Bengali Serial TRP) বৃহস্পতিবারের বদলে প্রকাশ্যে এসেছে শুক্রবার। আর তাতে প্রথম স্থানে সাহেব ভট্টাচার্য ও সুস্মিতা দে অভিনীত 'কথা'।

Advertisement

সাহেব-সুস্মিতার অনস্ক্রিন রসায়ন দর্শকদের বেশ পছন্দের। দুজনের অফস্ক্রিন সম্পর্কের রটনাও শোনা যায়। এমন পরিস্থিতিতে 'কথা' সিরিয়ালের টিআরপি গত সপ্তাহের তুলনায় অনেকটাই বেড়েছে। গত সপ্তাহে এই সিরিয়ালের টিআরপি ছিল ৬.৪। এই সপ্তাহে তা বেড়ে হয়েছে ৭.৫।

গত সপ্তাহে দ্বিতীয় স্থান দখল করে ছিল 'গীতা এলএলবি'। সেই স্থান এবারও ধরে রেখেছে এই সিরিয়াল। টিআরপি ৭.৪। তৃতীয় স্থানে রয়েছে 'ফুলকি'। এই সিরিয়ালের টিআরপি গত সপ্তাহের তুলনায় সামান্য কমেছে। গত সপ্তাহে 'ফুলকি'র নম্বর ছিল ৭.৩। এসপ্তাহে তা হয়েছে ৭.২। নতুন সপ্তাহে চতুর্থ স্থানে রয়েছে তিন তিনটি সিরিয়াল। 'নিম ফুলের মধু', 'জগদ্ধাত্রী' এবং 'উড়ান' - তিন সিরিয়ালের নম্বর ৬.৬।

 

পঞ্চম স্থানে একদিকে যেমন রয়েছে 'কোন গোপনে মন ভেসেছে', অন্যদিকে 'শুভ বিবাহ' সিরিয়াল। এই দুই ধারাবাহিকের টিআরপি নম্বর ৬.৪। এদিকে যদি পশ্চিমবঙ্গের শহুরে দর্শকদের (WB Urban 15-50 ABC) কথা ধরা হয় তাহলে প্রথম তিনে 'কথা', 'গীতা এলএলবি'র পরই 'উড়ান' সিরিয়াল রয়েছে। চার নম্বর স্থানে রয়েছে 'শুভ বিবাহ' এবং 'ফুলকি'। পাঁচ নম্বরে 'নিম ফুলের মধু'। ছয় নম্বরে 'কোন গোপনে মন ভেসেছে'। সাত নম্বরে 'অনুরাগের ছোঁয়া' ও 'বঁধুয়া'। তার পরে রয়েছে 'রোশনাই' সিরিয়াল।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • 'কথা' সিরিয়ালের টিআরপি গত সপ্তাহের তুলনায় অনেকটাই বেড়েছে।
  • গত সপ্তাহে এই সিরিয়ালের টিআরপি ছিল ৬.৪। এই সপ্তাহে তা বেড়ে হয়েছে ৭.৫।
Advertisement