shono
Advertisement
Jasmin Bhasin

চোখে ব্যান্ডেজ, তুমুল যন্ত্রণা, কী হল অভিনেত্রী জাসমিন ভাসিনের?

এক অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি গিয়েছিলেন নায়িকা। আচমকাই বিপত্তি।
Published By: Suparna MajumderPosted: 03:53 PM Jul 21, 2024Updated: 04:54 PM Jul 21, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দুই চোখে ব্যান্ডেজ। যন্ত্রণায় কাতর হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী জাসমিন ভাসিন (Jasmine Bhasin)। এমনই ছবি সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। সারাক্ষণ হাসিমুখে থাকেন অভিনেত্রী। ঠাট্টা-মশকরা করতে থাকেন পাপারাজ্জির সঙ্গে। আচমকা কী হল?

Advertisement

কনট‌্যাক্ট লেন্সের জেরেই দৃষ্টিশক্তি হারাতে বসেছিলেন জাসমিন। কীভাবে ঘটল এই ঘটনা? সংবাদ মাধ্যমকে তা জানাতে গিয়ে অভিনেত্রী বলেন, গত ১৭ জুলাই এক অনুষ্ঠানে যোগ দিতে তিনি দিল্লি গিয়েছিলেন। অনুষ্ঠানের আগে মেকআপ করছিলেন। মেকআপের পর হাতের কাছে থাকা কনট্যাক্ট লেন্সটি পরেন।

[আরও পড়ুন: শুটিংয়ে নিয়ম ভঙ্গ! ফেডারেশনের কোপে পরিচালক রাহুল, প্রসেনজিৎ-অনির্বাণের পুজোর ছবির কী হবে?]

লেন্স পরার পর থেকেই জাসমিনের চোখ জ্বালা করতে থাকে। যন্ত্রণা বাড়ছিল। তখনই চিকিৎসকের কাছে যাওয়ার দরকার ছিল। কিন্তু অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা ছিল জাসমিনের। সেই কথা তাঁকে রাখতেই হতো। তাই যন্ত্রণা নিয়েই ইভেন্টে যান অভিনেত্রী। চোখের ব্যথা ঢাকতে তিনি সানগ্লাস পরেছিলেন। কিন্তু ব্যথা ক্রমাগত বাড়ছিল। অনুষ্ঠান থেকে ফেরার পরই দিল্লির এক চিকিৎসকের কাছে যান জাসমিন।

দিল্লির চিকিৎসক জানান, লেন্সের কারণেই জাসমিনের চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে। অভিনেত্রী তখন কিছুই দেখতে পাচ্ছিলেন না। চিকিৎসকই দুই চোখে ব্যান্ডেজ করে দেন। সেই সঙ্গে জানান, বিষয়টি সারতে অন্তত চার থেকে পাঁচ দিন সময় লাগবে। এই সময়ে অভিনেত্রী চোখের উপর কোনও চাপ দিতে পারবেন না। অত্যন্ত সাবধানে থাকতে হবে তাঁকে। দুই চোখের খেয়াল রাখতে হবে। মুম্বই ফিরেও চিকিৎসকের পরামর্শ মতো চলেন জাসমিন। কটা দিন তাঁর অত্যন্ত যন্ত্রণার মধ্যে কেটেছে। জ্বালা আর যন্ত্রণার জেরে ঘুমও আসত না। তবে এখন অনেকটাই ভালো আছেন জাসমিন। ইনস্টাগ্রাম স্টোরিতে সেকথা জানিয়ে অনুরাগীদের জানিয়েছেন ধন্যবাদ।

[আরও পড়ুন: নিজের হাতে সোহিনীকে খাইয়ে দিচ্ছেন শোভন, বিয়ের পর প্রকাশ্যে আইবুড়ো ভাতের ছবি ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এক অনুষ্ঠানে যোগ দিতে দিল্লি গিয়েছিলেন নায়িকা। আচমকাই বিপত্তি।
  • চিকিৎসক জানান, লেন্সের কারণেই জাসমিনের চোখের কর্নিয়া ক্ষতিগ্রস্ত হয়েছে।
Advertisement