shono
Advertisement

রাতের শহরে মিশমিকে শারীরিক হেনস্তা! পুলিশের সামনেই অভিনেত্রীর মাকে অশ্লীল গালিগালাজ

রবিবার রাতে 'বিশ্রী' অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী মিশমি দাস।
Published By: Sandipta BhanjaPosted: 09:53 AM Aug 26, 2024Updated: 09:53 AM Aug 26, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের পর থেকেই উত্তাল শহর। তবুও প্রতিবাদী কলকাতায় বারবার হেনস্তার শিকার নারীরা। সম্প্রতি অভিনেত্রী পায়েল মুখোপাধ্যায়ের গাড়ির কাচ ভাঙচুর করা হয়। এবার রাতের কলকাতায় নিজের বাড়ির বাইরেই হেনস্তার শিকার মিশমি দাস। অভিনেত্রীর অভিযোগ, তাঁকে শারীরিকভাবে হেনস্তা করার পাশাপাশি তাঁর মায়ের উদ্দেশেও অশ্লীল গালিগালাজ করা হয়।

Advertisement

ঠিক কী ঘটেছিল রবিবার রাতে? ইনস্টাগ্রাম পোস্টে সেই তিক্ত অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন মিশমি দাস। অভিনেত্রী লেখেন, "মিনিট খানেক আগের কথা। আমি একটি অনুষ্ঠানের জন্য বাড়ি থেকে বেরচ্ছিলাম। আর আমার মা এবং এক আত্মীয় বাড়িতে ঢুকছিলেন। সেই সময়ে এই মহিলা এবং তার স্বামী তাদের গাড়িটি গড়িয়া ঢালাই ব্রিজে, আমাদের বাড়ির ঠিক সামনে দাঁড় করান। আমার মা তাকে গাড়িটা সরাতে বলেছিলেন, কারণ আমাদের বিল্ডিংয়ের সামনে আমাদের গাড়িটা ঢুকতে পারছিল না। তখনই এই মহিলা আমার মাকে গালিগালাজ ও হুমকি দিতে শুরু করে, অবশেষে তারা গাড়িটি সরিয়ে নেয় কিন্তু গালাগালি থামেনি। তাই আমি বাইরে এসে তাদের গাড়ি এবং নম্বর প্লেটের একটি ছবি তুলি। উনি এতটাই উত্তেজিত ছিলেন যে, শারীরিকভাবে আমাকে আমার গাড়িতে প্রবেশ করতে বাধা দেন এবং আমার তোলা ছবিটি মুছতে বলেন। সেটা প্রত্যাখ্যান করে আমি গাড়ির ভেতরে ঢুকলে উনি আমার গাড়ির ভিতরে হাত ঢুকিয়ে আমার একটি ছবি তোলেন এবং হুমকি দেন- 'ফিল্ম ইন্ডাস্ট্রিতে নাম খারাপ কী করে করি, দেখুন এবার।'"

এরপরই মিশমি প্রশ্ন তুলেছেন, "আমার শহরের নিরাপত্তা কি এরকম? অনুষ্ঠানের জন্য দেরি হচ্ছিল বলে আমাকে বেরিয়ে যেতে হয়, কিন্তু তারা সেখানে দাঁড়িয়ে আমার মা এবং অন্যান্য লোকদের আরও ২০ মিনিট গালিগালাজ করে। এরপরই পুলিশ আসে এবং সেখানে দাঁড়িয়ে থাকা অফিসারের সামনেও আমার মাকে আমার কেরিয়ার নষ্ট করার হুমকি দেওয়া হয়। আমার বাড়ির নীচেই যদি আমার সঙ্গে এরকম ঘটনা ঘটে, তবে আমি কীভাবে নিরাপদ বোধ করব?" অভিনেত্রী মিশমি দাসের পোস্ট দেখে নেটাগরিকদের একাংশও হতচকিত!

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • র রাতের কলকাতায় নিজের বাড়ির বাইরেই হেনস্তার শিকার মিশমি দাস।
  • অভিনেত্রীর অভিযোগ, তাঁকে শারীরিকভাবে আক্রমণ করার পাশাপাশি তাঁর মায়ের উদ্দেশেও অশ্লীল গালিগালাজ করা হয়।
Advertisement