shono
Advertisement
Rachana Banerjee

রচনার 'প্রতিবাদী' কান্নায় নেটপাড়ায় 'দিদি নম্বর ১' বয়কটের ডাক! কমল TRP

সোশ্যাল মিডিয়ায় ছেয়ে গিয়েছে 'বয়কট দিদি নম্বর ১' । সেই প্রভাবই পড়ল TRP-তে?
Published By: Sandipta BhanjaPosted: 03:54 PM Aug 25, 2024Updated: 03:59 PM Aug 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর জি কর কাণ্ডের পর কেন কুলুপ এঁটেছিলেন? ক্রমাগত এহেন প্রশ্নবাণে বিদ্ধ হতে হয়েছে শাসকদলের তারকা সাংসদ, বিধায়কদের। সোশাল মিডিয়ায় তাঁদের ছবি ভাইরাল করে অশ্লীল আক্রমণও করা হয়। শেষমেশ গত ১৫ আগস্ট একটি ভিডিও বার্তা শেয়ার করেন রচনা বন্দ্যোপাধ্যায়। যা কিনা নেটপাড়ার একাংশের কাছে 'যান্ত্রিক' শোকপ্রকাশ বলেই মনে হয়েছে। অতঃপর 'দিদি নম্বর ১' বয়কটের ডাকও তোলেন তাঁরা। সেই প্রভাবই কি পড়ল তবে এবারের টিআরপিতে?

Advertisement

'দিদি নম্বর ১' শোয়ের গত তিন সপ্তাহের টিআরপি চার্টে চোখ রাখলেই সেটা স্পষ্ট হবে। আর জি কর কাণ্ডের ঠিক আগে, গত ৮ আগস্ট প্রকাশিত টিআরপি চার্টে 'সানডে ধামাকা' পর্বে রচনার শোয়ের প্রাপ্ত নম্বর ছিল ৫.৩। সপ্তাহের বাকি দিনে গড়ে ২.৪। পরের সপ্তাহে ১৬ আগস্ট সেই নম্বর হয় ৫.৭, কিন্তু চলতি সপ্তাহে একলাফে 'দিদি নম্বর ১'-এর টিআরপি কমে হয় ৪.৭। সোশাল মিডিয়ায় যেভাবে রচনার শো বয়কটের যে রব উঠেছিল, তার প্রভাবই কি পড়ল TRP-তে?

[আরও পড়ুন: ‘ধর্ষণের একটাই শাস্তি, ফাঁসি’, প্রধানমন্ত্রীকে ‘রাজনৈতিক’ অনুরোধ দেবের]

আর জি কর কাণ্ডের পর থেকেই অযাচিতভাবে নেটপাড়ার রোষানলে সিনেপাড়ার শিল্পীরা। তরুণী ডাক্তারের নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে সোচ্চার হয়ে আমজনতার মতো সেলেবরাও রাস্তায় নেমেছেন। তবে তাতেও কটাক্ষের হাত থেকে রেহাই পাননি তাঁরা। পান থেকে চুন খসলেই রে-রে করে ধেয়ে আসে কটাক্ষবাণ! এমন আবহেই নির্যাতিতার বিচার চেয়ে কান্নার ভিডিও পোস্ট করেছিলেন ঘটনার দিন কয়েক বাদে। সেই ভিডিও দেখেই নিন্দুকরা 'কুম্ভীরাশ্রু' বলে কটাক্ষ করেন! এমনকী নেটপাড়ায় ওঠে 'দিদি নম্বর ১' বয়কটের ডাকও। এর মাঝেই শোনা যায়, রায়গঞ্জে নাকি রিয়ালিটি শোয়ের অডিশন বন্ধ করে দেওয়া হয়েছে রচনা বন্দ্যোপাধ্যায়ের কান্নার ভিডিও পোস্ট করার পর। যদিও সেই খবর আদৌ সত্যি কিনা, সেই নিয়েও ধন্দ রয়েছে। তবে এবার চলতি সপ্তাহের টিআরপি লিস্ট প্রকাশ্যে আসতেই দেখা গেল, 'দিদি নম্বর ১'-এর টিআরপি কমে গিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • গত ১৫ আগস্ট একটি ভিডিও বার্তা শেয়ার করেন রচনা বন্দ্যোপাধ্যায়।
  • যা কিনা নেটপাড়ার একাংশের কাছে 'যান্ত্রিক' শোকপ্রকাশ বলেই মনে হয়েছে।
  • 'দিদি নম্বর ১' বয়কটের ডাকও তোলেন তাঁরা। সেই প্রভাবই কি পড়ল তবে এবারের টিআরপিতে?
Advertisement