shono
Advertisement
Rajdeep-Tonni

উত্তাল সময়ে প্রেম! আরও কাছাকাছি রাজদীপ-তন্বী

গণেশ চতুর্থীতে একসঙ্গে ছবিও পোস্ট করেছেন।
Published By: Suparna MajumderPosted: 09:05 PM Sep 07, 2024Updated: 09:05 PM Sep 07, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উত্তাল সময়। দিকে দিকে প্রতিবাদের ঝড়। আর জি করের ঘটনার বিচারের দাবিতে আবারও রাত দখলের ডাক। এমন পরিস্থিতিতে খানিক আশার খবর শোনা গেল। প্রেম করছেন রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায়। গণেশ চতুর্থীতে একসঙ্গে ছবিও পোস্ট করেছেন দুই তারকা। যার ক্যপশনে লেখা 'লাড্ডু ভালোবাসি'।

Advertisement

সংবাদমাধ্যমের প্রশ্নের উত্তরে প্রেমের কথা স্বীকারও করে নিয়েছেন তন্বী। বেশ কয়েক বছর আগে 'বাক্স বদল' ধারাবাহিকে একসঙ্গে কাজ করেছিলেন তারকা যুগল। কিন্তু তখন প্রেম ছিল না। অভিনেত্রীর নাকি প্রেমিক হিসেবে রাজদীপকে একদম পছন্দ ছিল না। কিন্তু বিধির বিধান বোধহয় একেই বলে। সময়ের ফেরে রাজদীপকেই মন দিয়ে বসলেন অভিনেত্রী।

[আরও পড়ুন: পুজোর ছুটিতে পাহাড় যাওয়ার কথা ভাবছেন? এই পাঁচ জিনিস ভুলবেন না]

কীভাবে শুরু হল প্রেমের এই গল্প? প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, তাঁদের দুজনের জীবনেই মায়ের ভূমিকা অপরিসীম। কিন্তু প্রিয় এই মানুষটিকেই হারিয়েছেন। ক্যানসারে আক্রান্ত ছিলেন রাজদীপের মা দীপা গুপ্ত। নিরন্তর লড়াই করে গিয়েছেন। একটা সময় থেমেছে সেই লড়াই। গত বছরই মাকে হারিয়েছেন অভিনেতা। তন্বীর মাও দীর্ঘ রোগ ভোগের পর প্রয়াত হয়েছেন।

মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছিলেন রাজদীপ। তন্বীরও একই অবস্থা হয়েছিল চলতি বছরের মে মাসে। মৃত্যুর শূন্যতা বিরাট আকার ধারণ করেছিল। এমন পরিস্থিতিই তাঁদের একে অন্যের প্রতি নির্ভরশীল করে তোলে। তৈরি হয় ভালো লাগা। তা পরিণত হয় ভালোবাসায়। তবে বিয়ের কথা এখনই ভাবতে নারাজ তারকা যুগল। আগে কেরিয়ারে প্রতিষ্ঠিত হতে চান। তার পর ছাদনাতলায় যাওয়ার কথা ভাববেন। সম্প্রতি বড়পর্দায় প্রেমেন্দু বিকাশ চাকী পরিচালিত 'আলাপ' সিনেমায় দেখা গিয়েছেন তন্বীকে। অভিনেত্রীর আক্ষেপ, তাঁর মা এই কাজটা দেখে যেতে পারলেন না। তার আগেই চলে গেলেন। তবে এবার সামনের দিকে তাকানোর পালা। নতুন স্মৃতি তৈরি করার পালা। আর সেখানে রয়েছেন রাজদীপ। আরও কাছাকাছি।

 

[আরও পড়ুন: সম্পর্ক ভাঙার জল্পনার মাঝেই নীলাঞ্জনার গণেশ বন্দনা, অনুপস্থিত যিশু?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • প্রেম করছেন রাজদীপ গুপ্ত ও তন্বী লাহা রায়।
  • গণেশ চতুর্থীতে একসঙ্গে ছবিও পোস্ট করেছেন দুই তারকা।
Advertisement