shono
Advertisement
RG Kar Protest

কাঞ্চনের 'স্লিপ অফ টাং', স্বামীর হয়ে ক্ষমা চাইলেন শ্রীময়ী, কী লিখলেন?

ভুল না বোঝার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 10:50 AM Sep 03, 2024Updated: 07:52 PM Sep 06, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্দোলনকারী ডাক্তারদের নিয়ে কথা বলতে গিয়েই ‘সরকারি বেতন, বোনাস’ নিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)। তারকা বিধায়কের এহেন বক্তব্যে নিন্দার ঝড় বয়ে যায়। সুদীপ্তা চক্রবর্তী, ঋদ্ধি সেন, ঋত্বিক চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তীরাও তীব্র সমালোচনা করেন। শেষমেশ সোশাল মিডিয়ার মাধ্যমে নিজের বক্তব্যের জন্য ক্ষমা চান কাঞ্চন। ভিডিও পোস্ট করেন বলেন, 'আমি অত্যন্ত লজ্জিত ও দুঃখিত'। স্বামীর 'স্লিপ অফ টাং'-এর জন্য ক্ষমা চাইলেন শ্রীময়ী চট্টরাজও।

Advertisement

সোমবার ফেসবুকের মাধ্যমে মেরুদণ্ড সোজা রাখার বার্তা দিয়েছিলেন অভিনেত্রী। নিজের দীর্ঘ বক্তব্যের শেষে লিখেছিলেন, "আগে নিজের মেরুদণ্ড সোজা রাখুক, তার পর অন্যের মেরুদণ্ড দেখবে।" মঙ্গলবার ইনস্টাগ্রামে অভিনেত্রী জানান, সকাল থেকে তিনি সাংবাদিকদের প্রচুর ফোন পেয়েছেন প্রতিক্রিয়ার জন্য। জানতে চাওয়া হয়েছে তিনি কাঞ্চনের বক্তব্যের সঙ্গে সহমত কিনা। তার জবাব দিয়েই অভিনেত্রীর লেখেন, "কাঞ্চন ডাক্তারদের নিয়ে যে কথাটা বলেছে যে সরকারি বেতন বা বোনাসের কথা উল্লেখ করে সেটাতে আমি একদমই সহমত পোষণ করছি না। এটা বলা হয়তো ওর ভুল হয়েছে, এটা অন্যায় হয়েছে।"

বামদিকে শ্রীময়ী চট্টরাজের পুরনো ফেসবুক পোস্ট। ডানদিকে অভিনেত্রীর ইনস্টাগ্রাম পোস্ট।

[আরও পড়ুন: ‘কী গো মেয়েরা আমাকে এত ভালোবাসে কেন?’ আঁচল-খসা প্রেয়সীকে প্রশ্ন উত্তমের]

অভিনেত্রীর সংযোজন, "তবে একটা কথা বলে রাখা উচিত প্রত্যেকটা মানুষের প্রত্যেকদিন হয়তো মেজাজ ঠিক থাকে না। কারণ লাস্ট যেদিন IMU এর বনধ্ ছিল সেদিন কাঞ্চনের এক পরিচিত ভাতৃস্থানীয় বলা যেতে পারে তার মায়ের ইন্টারনাল ব্লিডিং শুরু হয়েছিল ব্রেন থেকে এবং তাকে ডক্টরের কাছে অ্যাডমিট করার জন্য হন্যে হয়ে ঘুরেছে বিভিন্ন হাসপাতাল এবং সেখানে তাঁর চিকিৎসা পায়নি। সকাল থেকে এমারজেন্সি বিভাগ বন্ধ ছিল এবং সেখানেও অবরোধ চলছিল, তো সেই ছেলেটি বারবার কাঞ্চনকে ফোন করছিল যে আমার মাকে বাঁচাও কাঞ্চনদা।"

অভিনেত্রী জানান, সকালের ঘটনা ছিল এটি। বিকেলে কাঞ্চনের পরিচিতর মায়ের মৃত্যু হয়। তাতে ওই ব্যক্তি কাঞ্চনকে লেখেন, "থ্যাংক ইউ কাঞ্চনদা আর কোনও মেডিক্যাল সহযোগিতার জন্য তোমাকে বারবার বলব না, আর লাগবেও না, আমার মা-ই চলে গেল যার জন্য এত লড়াই ছিল।" শ্রীময়ী জানান, গত কয়েকদিনে হাসপাতালে ভর্তি করানোর জন্য কাঞ্চনের কাছে প্রচুর ফোন এসেছে। এমন পরিস্থিতিতে হয়তো তারকা বিধায়ক মাথা ঠিক রাখতে পারেননি।

অভিনেত্রী লেখেন, "ভুলবশত হিট অফ দ্য মোমেন্ট বলে দিয়েছে, কিন্তু এটা কোন কাউকে ছোট করার জন্য বা কাউকে সাপোর্ট করার জন্য, বা যাঁরা প্রতিবাদ (RG Kar Protest) করছেন, যাঁরা রাস্তায় নেমেছেন প্রতিবাদের জন্য তাঁদেরকে ছোট করার জন্য বা তাঁদেরকে ক্রিটিসাইজ করার জন্য বা কোনও অন্যায়কে সাপোর্ট করার জন্য কথাগুলো বলেনি এবং কোন ডাক্তারকে ছোট বা অপমান করার উদ্দেশে কথাগুলো বলা হয়নি, ডাক্তারদের জুনিয়র বা সিনিয়র বৈষম্য করার জন্য এগুলো বলা হয়নি, আমাদের সাথে অনেক ডাক্তারের খুব সুসম্পর্ক তাঁরাও এই ঘটনার জন্য আমাদেরকে ফোন করেছেন, তাঁদেরও খারাপ লেগেছে, আর এটাই স্বাভাবিক। তাঁরা ভালোবাসেন বলে হয়তো ফোন করে খবর নিয়েছেন...এটাই বলব কয়েকদিন যাবত যে ঘটনার সম্মুখীন হতে হচ্ছে ব্যক্তিগত কাঞ্চনকে, যা মানসিক পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয়েছে সেটার পরিপ্রেক্ষিতেই হয়তো একটা ভাবনা-চিন্তা থেকে একটা দুঃখ, ক্ষোভ বেরিয়ে গেছে। ওর কথাগুলো ভেবে বলা উচিত ছিল, স্লিপ অফ টাং হয়েছে তার জন্য ক্ষমাপ্রার্থী এবং কাঞ্চনের হয়ে আমিও ক্ষমা চাইছি। আবারও বলছি কেউ ভুল বুঝবেন না।"

[আরও পড়ুন: ‘লজ্জিত ও দুঃখিত…’, ‘বোনাস’ মন্তব্যে ক্ষমাপ্রার্থী কাঞ্চনের ভিডিও বার্তা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • আন্দোলনকারী ডাক্তারদের নিয়ে কথা বলতে গিয়েই ‘সরকারি বেতন, বোনাস’ নিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন কাঞ্চন মল্লিক।
  • নিজের বক্তব্যের জন্য ক্ষমা চান কাঞ্চন। ভিডিও পোস্ট করেন বলেন, 'আমি অত্যন্ত লজ্জিত ও দুঃখিত'।
  • স্বামীর 'স্লিপ অফ টাং'-এর জন্য ক্ষমা চাইলেন শ্রীময়ী চট্টরাজও। ভুল না বোঝার অনুরোধ জানিয়েছেন অভিনেত্রী।
Advertisement