shono
Advertisement
Rupsa Chatterjee

সাতপাকে বাঁধা পড়লেন রূপসা-সায়নদীপ, ছাদনাতলা থেকে ফাঁস ছবি

কনে সাজে নজর কাড়লেন টেলি অভিনেত্রী।
Published By: Sandipta BhanjaPosted: 11:25 PM Oct 03, 2024Updated: 11:25 PM Oct 03, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আশ্বিনের শারদপ্রাতে যেখানে পুজোর ঢাকে কাঠি পড়ে গিয়েছে, সেখানে এই শারদোৎসবের আবহেই মনের মানুষকে নিয়ে ছাদনাতলায় রূপসা চট্টোপাধ্যায় (Rupsa Chatterjee)। লক্ষ্মীবারে সায়নদীপ সরকারের সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী। 

Advertisement

গত বছর ডিসেম্বরে সেরেছেন সই বিয়ে। আর এবার একেবারে ছাদনাতলায়। বুধবার মেহেন্দি অনুষ্ঠান সেরেছেন টেলি অভিনেত্রী। পরনে ছিল ওয়াইন রঙের লেহেঙ্গা। এদিকে বৃহস্পতিবার সকালে গায়ে হলুদের সময়ও লাল-হলুদ বেনারসিতে দেখা গিয়েছে রূপসাকে। এবার কনে সাজেও নজর কাড়লেন তিনি। ঠিক যেন 'লক্ষ্মীমন্ত বউমা'। চিরাচরিত লাল নয়, পরনে মেরুন বেনারসি। সর্বাঙ্গে সোনার গয়নায় রূপসার থেকে চোখ ফেরানো যাচ্ছে না। অন্যদিকে বর সায়নদীপ সরকারেরও রং মিলান্তি ধুতি বেছে নিয়েছেন। পরনে তাঁর ঘিয়ে রঙের পাঞ্জাবি।

কয়েক মাস আগে সোশ্যাল মিডিয়ায় নিজের বিয়ের কার্ড শেয়ার করেছিলেন রূপসা। যেখানে তাঁর মায়ের একটি ছবি ছিল, আর সঙ্গে বিয়ের আমন্ত্রণপত্র। সেখানে একটি মিষ্টি ক্যাপশন, ‘আমার বিয়ের কার্ড! আমার স্বপ্ন! সব সেট! শাদি ইনকামিং। দারুণ উত্তেজিত।’ গত বছর ১৪ ফেব্রুয়ারি প্রেম দিবসের দিনই আইনি বিয়ে সারেন তাঁরা। ‘এনগেজমেন্ট’-এর দিন সাদা গাউনে সেজেছিলেন। গঙ্গার ধারে এক হোটেলে বসেছিল তাঁদের ‘এনগেজমেন্ট পার্টি।’

সংবাদ মাধ্যমে রূপসা এর আগে জানিয়ে ছিলেন, কমন ফ্রেন্ডের মাধ্যমে একে-অপরের সঙ্গে আলাপ হয়েছিল রূপসা আর সায়নদীপের। তারপর সেখান থেকে বন্ধুত্ব আর প্রেম। আপাতত আইনি বিয়ের ১ বছর পর, দুজনে সামাজিকভাবে বিয়ে সারলেন। দেবীপক্ষের আবহেই সায়নদীপের ঘরনি হলেন রূপসা। সায়নদীপ সরকার পেশায় কর্পোরেট কর্পোরেট কর্মী। এদিকে রূপসাকে টেলিভিশনের পর্দায় নায়িকার থেকে খলচরিত্রেই বেশি দেখেছেন দর্শক। 'তুঁতে' সিরিয়ালেও রূপসা নেগেটিভ চরিত্রেই অভিনয় করেছিলেন।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • শারদোৎসবের আবহেই মনের মানুষকে নিয়ে ছাদনাতলায় রূপসা চট্টোপাধ্যায়।
  • লক্ষ্মীবারে সায়নদীপ সরকারের সঙ্গে বিয়েটা সেরেই ফেললেন অভিনেত্রী।
  • এবার কনে সাজেও নজর কাড়লেন তিনি। ঠিক যেন 'লক্ষ্মীমন্ত বউমা'।
Advertisement