shono
Advertisement
Shruti Das

'যার কাছে মহিলারা নিরাপদ...', অস্থির সময়ে স্বামী স্বর্ণেন্দুকে নিয়ে গর্বিত শ্রুতি

জন্মদিনে প্রিয় মানুষকে খোলা চিঠি লিখলেন অভিনেত্রী।
Published By: Suparna MajumderPosted: 10:00 AM Sep 11, 2024Updated: 05:10 PM Sep 11, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অস্থির সময়। চারদিকে প্রতিবাদের আগুন। এই আগুনেই ভালোবাসার 'পরশমণি' মিশিয়ে দিলেন শ্রুতি দাস (Shruti Das)। স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের (Swarnendu Samaddar) জন্মদিনে তাঁকে লিখলেন খোলা চিঠি। বাংলা টেলিভিশনের 'রাঙাবউ' জানালেন, এমন মানুষের সহধর্মিণী হতে তিনি গর্বিত যাঁর কাছে মহিলারা নিজেদের নিরাপদ মনে করেন।

Advertisement

‘ত্রিনয়নী’ ধারাবাহিক থেকে বাংলা টেলিভিশনের জগতে সফর শুরু করেন শ্রুতি। সিরিয়ালের পরিচালক ছিলেন স্বর্ণেন্দু । এর আগে সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে শ্রুতি জানিয়েছিলেন, তাঁকে নাকি স্বর্ণেন্দু প্রথমে বিশেষ পছন্দ করতেন না। কিন্তু নিয়তি দু’জনের জন্যই অন্য গল্প সাজিয়ে রেখেছিল। সময়ের সঙ্গে সঙ্গে স্বর্ণেন্দু হয়ে ওঠেন শ্রুতির ‘বাবি’।

[আরও পড়ুন: মাঝরাতে জুনিয়র ডাক্তারদের অবস্থানে নির্যাতিতার বাবা-মা, বার্তা পাশে থাকার]

স্বামীর জন্মদিনে একাধিক ছবি ফেসবুকে শেয়ার করেন অভিনেত্রী। এই পোস্টের ক্যাপশনেই তিনি লেখেন, "আজ সেই বিশ্বাসযোগ্য পরিচালকের জন্মদিন যার কাছে এই ক্ষয়িষ্ণু সমাজে মহিলা আর্টিস্ট আর টেকনিশিয়ানরা নিরাপদ এবং আমি গর্বিত হই এটা শুনে যে - 'স্বর্ণদা স্টুডিওয় না এলে, ফ্লোরে না থাকলে, শট না নিলে ভালো লাগে না।' এই 'মি টু'র যুগে আমি জোর গলায় বলতে পারি, আমি এই ভালোমানুষটির সহধর্মিণী, যার কাছে মহিলারা নিরাপদ।"

এর পরই আবার স্বর্ণেন্দুকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে শ্রুতি লেখেন, "স্বর্ণেন্দু সমাদ্দার তোমাকে নিয়ে আমি গর্বিত আর তোমাকেই ভালোবাসি। আজকাল আর তোমায় নিয়ে লেখা হয় না, কিন্তু বিশেষ বিশেষ দিনে নিজেকে আটকাতে পারি না। বাবি, সবাই বলে আমি লোভি, তাই তোমার সাথে আছি! ওরা অন্য মানে করে বললেও একপ্রকার ঠিকই বলে। আমি সত্যিই লোভি। অর্থ লোভের থেকেও আমার বরাবর বেশি লোভ গুণী মানুষের সান্নিধ্যে থেকে তাঁর সবটুকু ভালো শিখে নিজে সমৃদ্ধ হওয়ার। আর যেখানে সে আমার স্বামী, সেখানে আমি লোভি হওয়া খুব অস্বাভাবিক কি? মনে হয় না! তবে আজকের দিনে এটুকুই কথা দিলাম, খুব ভালোবাসি আর শেষ নিঃশ্বাস অবধি তোমায় নিয়ে আমি গর্ব করে জোর গলায় বলেই যাব, আর কাঁচা হাতে লিখেই যাব।"

[আরও পড়ুন: নবান্নে মুখ্যমন্ত্রী-ঋতাভরী সাক্ষাৎ, টলিউডের যৌন হেনস্তার তদন্তে এবার অরাজনৈতিক কমিটি!]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • অস্থির সময়। চারদিকে প্রতিবাদের আগুন। এই আগুনেই ভালোবাসার 'পরশমণি' মিশিয়ে দিলেন শ্রুতি দাস।
  • স্বামী স্বর্ণেন্দু সমাদ্দারের জন্মদিনে তাঁকে লিখলেন খোলা চিঠি।
Advertisement