shono
Advertisement

এবার নিশানায় হাসপাতাল, কাশ্মীরে জঙ্গিদের গুলিবৃষ্টিতে শহিদ পুলিশকর্মী

ফিল্মি কায়দায় পাক জঙ্গিকে ছিনিয়ে গেল সঙ্গীরা। The post এবার নিশানায় হাসপাতাল, কাশ্মীরে জঙ্গিদের গুলিবৃষ্টিতে শহিদ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.
Posted: 11:54 AM Feb 06, 2018Updated: 01:31 PM Feb 06, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের রক্তাক্ত জম্মু ও কাশ্মীর। এবার জেহাদিদের নিশানায় রাজধানী শ্রীনগরের শ্রী মহারাজা হরি সিং হাসপাতাল। ওই হামলায় এখনও পর্যন্ত শহিদ হয়েছেন এক পুলিশকর্মী। আহত আরও দুই।

Advertisement

 

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সকালে ওই হাসপাতালে বন্দিদের চিকিৎসার জন্য নিয়ে যান পুলিশকর্মীরা। হঠাৎ ভিড়ে ঠাসা হাসপতালে এলোপাথাড়ি গুলি চালাতে শুরু করে সন্দেহভাজন জঙ্গিরা। তাদের নিশানায় ছিল পুলিশকর্মীরা। ঘটনাস্থলেই প্রাণ হারান এক পুলিশকর্মী। হামলার নেপথ্যে পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠন লস্করের হাত রয়েছে বলে মনে করা হচ্ছে। ইতিমধ্যে হাসপাতাল ও আশেপাশের এলাকা ঘিরে ফেলেছে ভারতীয় সেনার জওয়ানরা।

সেনা সূত্রে খবর, ইতিমধ্যে ঘটনাস্থলে পৌঁছে গিয়েছে রাষ্ট্রীয় রাইফেলসের জওয়ানরা। শুরু হয়েছে তল্লাশি অভিজান। জঙ্গিরা আগে থেকেই এই হামলার জন্য প্রস্তুত ছিল। সূত্রের খবর, এক বন্দি জঙ্গিকে ছিনিয়ে নিতেই হামলা চালায় সন্ত্রাসবাদীরা। জানা গিয়েছে, আবু হানজুলা ওরফে নবিদ নামের ওই জঙ্গিটিকে ছিনিযে নিয়ে গিয়েছে হামলাকারীরা। কুখ্যাত ওই জঙ্গিকে গত বছর কুলগাম থেকে গ্রেপ্তার করে সেনাবহিনী।

কাশ্মীর উপত্যকায় বেশ কয়েকটি বড়সড় জঙ্গি হানার মাস্টারমাইন্ড পাক সন্ত্রাসবাদী আবু হানজুলা। ওই জঙ্গি লস্করের  সদস্য।এই হামলায় প্রশ্নের মুখে উপত্যকার সব থেকে বড় হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা। এমনকি পুলিশের অন্দরেও জঙ্গিদের চর রয়েছে বলেও উঠছে অভিযোগ। এদিনই জে জঙ্গি হামজুলাকে হাসপতালে নিয়ে আসা হবে তা কীভাবে জানল জঙ্গিরা? উঠচ্ছে এমন প্রশ্ন।

[‘আরও ছেলে থাকলে সেনায় পাঠাতাম’, চোখে জল নিয়ে মন্তব্য শহিদ জননীর]

The post এবার নিশানায় হাসপাতাল, কাশ্মীরে জঙ্গিদের গুলিবৃষ্টিতে শহিদ পুলিশকর্মী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার