shono
Advertisement

১২ ফুটের জলে থইথই গর্তে হাবুডুবু খাচ্ছে গাড়ি!

জলে হাবুডুবু খাওয়া ভয়বহ এই ফাঁদ থেকে আরও একজনকে উদ্ধার করা হয়। The post ১২ ফুটের জলে থইথই গর্তে হাবুডুবু খাচ্ছে গাড়ি! appeared first on Sangbad Pratidin.
Posted: 09:37 PM Dec 06, 2016Updated: 04:07 PM Dec 06, 2016

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাস্তার একেবারে মাঝখানে বড় একটা গর্ত। জল থইথই। আর তার মধ্যে হাবুডুবু খাচ্ছে দু-দুটো গাড়ি। ভাবুন তো একবার কি ভয়ানক কাণ্ড! আর পুরসভার মেয়র জানাচ্ছেন কিনা পুরনো পাইপ সারাতে গিয়েই বিপত্তি। তাই বলে ১২ ফুটের একটা গর্ত! জানা গিয়েছে, একবছর আগেই তো পাইপ টা সারানো হয়েছে। তাহলে? অভিযোগ যে পাইপটা লাগানো হয়েছিল সেটা নাকি এক দশক পুরনো। ভাবছেন তো এও কি হয়? এমন ঘটনা ঘটেছে মার্কিন মুলুকের সান অ্যান্টোনিও শহরে। স্থানীয় মেয়র জানাচ্ছেন, রবিবার সন্ধে সাড়ে ৭ টার সময় নাকি পুরনো ওই পাইপ সারাতে গিয়েই রাস্তায় ফাটল ধরে। আর বৃষ্টির জন্যই নাকি এই ফাটল আর ও ভয়াবহ আকার নেয়।

Advertisement

রবিবার সেই গর্তে মধ্যেই পড়ে যায় দুটি গাড়ি। ঘটনায় মৃত্যু হয় একজনের। জলে হাবুডুবু খাওয়া ভয়াবহ এই ফাঁদ থেকে আরও একজনকে উদ্ধার করেন স্থানীয় এক ব্যক্তি। স্থানীয় সূত্রে খবর, মৃত ব্যক্তি সান অ্যান্টোনিওর এক নিরাপত্তাকর্মী। মৃত্যুর সময় না কি ওই কর্মী ইউনিফর্ম পড়ে ছিলেন। এবং তাঁর গাড়িটা ছিল অর্ধেক নিমজ্জিত অবস্থায়।

The post ১২ ফুটের জলে থইথই গর্তে হাবুডুবু খাচ্ছে গাড়ি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement