shono
Advertisement

‘আমার সঙ্গে বৈঠকে কৃষি বিলকে সমর্থনের কথা জানিয়েছেন কৃষকরা’, দাবি কেন্দ্রীয় কৃষি মন্ত্রীর

মঙ্গলবার নরেন্দ্র সিং তোমারের সঙ্গে দেখা করেন বিক্ষোভকারীদের একাংশ।
Posted: 07:54 PM Dec 15, 2020Updated: 08:04 PM Dec 15, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নয়াদিল্লির সীমান্তে কৃষকদের বিক্ষোভ এখনও চলছে। তাঁদের দাবি মানার জন্য কেন্দ্রের বিজেপি সরকারের উপর চাপ বাড়াচ্ছে বিরোধীরাও। এর মাঝেই কৃষকদের একাংশ তাঁর সঙ্গে দেখা করে তিনটি কৃষি আইনকে সমর্থন করার কথা জানিয়েছেন বলে দাবি করলেন কেন্দ্রীয় কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমার। দিও বৈঠকে কী আলোচনা হল সেই বিষয়ে কোনও মন্তব্য করেননি ভারতীয় কিষাণ ইউনিয়নের প্রতিনিধিরা।

Advertisement

মঙ্গলবার দুপুরে নয়াদিল্লির কৃষি ভবনে কেন্দ্রীয় কৃষিমন্ত্রী নরেন্দ্র সিং তোমারের সঙ্গে একটি বৈঠক করেন ভারতীয় কিষাণ ইউনিয়ন (Kisan)-এর একদল প্রতিনিধি। বেশ কিছুক্ষণ ধরে বৈঠক চলার পর বাইরে বেরিয়ে এসে ওই কৃষকরা নয়া কৃষি বিলকে সমর্থন করেছেন বলে দাবি করেন নরেন্দ্র সিং তোমার (Narendra Singh Tomar)। কিছু মানুষের ভুল বোঝানোর ফলে ওই কৃষকরা আন্দোলন করছিলেন বলেও অভিযোগ করেন।

[আরও পড়ুন: করোনার টিকাকরণের পর পার্শ্বপ্রতিক্রিয়া হতে পারে! তৈরি থাকার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রকের]

সাংবাদিকদের মুখোমুখি হয়ে এপ্রসঙ্গে তিনি বলেন, ‘আজ যে কৃষকরা আমার সঙ্গে দেখা করেছিলেন তাঁরা তিনটি কৃষি বিলকে সমর্থন করেছেন। তাঁরা সবাই সরকার ও এই বিলের পক্ষে আছেন বলেই জানিয়েছেন। কিছু কৃষক তাঁদের ভুল বুঝিয়ে এই আন্দোলনে যুক্ত করেছিল। ওনারা ভুলে বুঝে বিক্ষোভ দেখাচ্ছিলেন। তবে যখন আমি কথা বলি ওনারা স্পষ্টভাবে এই বিলটি সমর্থন করার কথা বলেছেন।’

[আরও পড়ুন: প্রণব মুখোপাধ্যায়ের আত্মজীবনী প্রকাশ নিয়ে বিবাদ তুঙ্গে, দুই সন্তানের টুইট যুদ্ধ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement