shono
Advertisement

‘বোমা দিয়ে উড়িয়ে দেব…’, ‘দ্য কেরালা স্টোরি’ দেখানোয় হুমকি হল মালিককে!

সন্ত্রাসবাদীদের হুমকিতে জেরবার পরিচালক।
Posted: 12:04 PM May 29, 2023Updated: 12:04 PM May 29, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মুক্তির পর থেকেই বিতর্কের শিরোনামে ‘দ্য কেরালা স্টোরি’। তবে বিতর্ককে সঙ্গী করেই ছক্কা হাঁকিয়েছে এই ছবি। ২৫০ কোটি পার করলেও ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে বিনোদুনিয়া থেকে রাজনৈতিক ময়দানে উত্তেজনার অন্ত নেই! নিষেধাজ্ঞা জারি হলেও বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে পরিচালক সুদীপ্ত সেনের ছবি। এবার ‘দ্য কেরালা স্টোরি’ দেখানোর জেরে প্রেক্ষাগৃহের মালিককে হুমকি দেওয়া হল।

Advertisement

হল মালিককে রীতিমতো হুমকি চিঠি পাঠানো হয়েছে এই সিনেমা প্রদর্শন বন্ধ করার জন্য। ঘটনা মরিশাসের। ওই হলের নাম উল্লেখ করে চিঠিতে সাফ লেখা, “কালকেই আপনার হল ধুলিস্যাৎ হয়ে যাবে। আমরা আপনার প্রেক্ষাগৃহে বোমা পোঁতার পরিকল্পনা করছি। আপনি সিনেমা দেখতে চান? আচ্ছা কালই আপনাকে ভাল একটা সিনেমা দেখাব। কথাগুলো মাথায় রাখবেন। ‘দ্য কেরালা স্টোরি’ দেখানোর জন্য আপনার সিনেমা হল উড়িয়ে দেব।”

[আরও পড়ুন: রাজপথে কুস্তিগিরদের হেনস্তা! ‘অগণতান্ত্রিক’, ‘কালো দিন’, ফুঁসে উঠলেন কমলেশ্বর-রাহুল]

মরিশাসের ওই প্রেক্ষাগৃহের মালিকের অভিযোগ, “আইএসআইএস সন্ত্রাস সমর্থকরাই এধরণের হুমকি চিঠি পাঠাচ্ছে।” সূত্রের খবর, এমন খবর কানে যাওয়ার পরই প্রযোজক বিপুল শাহের উদ্যোগে ওই প্রেক্ষাগৃহের নিরাপত্তা আরও বাড়ানো হয়েছে। খানিক আতঙ্কও কাটছে।

প্রসঙ্গত, মুক্তির প্রায় ৪ সপ্তাহ বাদেও ‘দ্য কেরালা স্টোরি’ নিয়ে চর্চার অন্ত নেই। সম্প্রতি এই ছবির মুখ্য অভিনেত্রী আদা শর্মা দাবি করেন যে, এই প্রথম কোনও নারীকেন্দ্রিক বলিউড সিনেমা ২০০ কোটির বেশি আয় করতে পেরেছে। বক্স অফিসের দৌঁড়ে সলমন খান, রণবীর কাপুরকে ভোকাট্টা করে রমরমিয়ে ব্যবসা করছে এই সিনেমা।

[আরও পড়ুন: কমল হাসান বোকা! ‘কেরালা স্টোরি’র নিন্দা শুনে দক্ষিণী তারকাকে তোপ পরিচালক সুদীপ্তর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement