shono
Advertisement

অসমবয়সী প্রেমের গল্প নিয়ে কামব্যাক হেমার, ‘শিমলা মির্চি’র ট্রেলারে নজর কাড়লেন ড্রিমগার্ল

দেখুন ছবির ট্রেলার। The post অসমবয়সী প্রেমের গল্প নিয়ে কামব্যাক হেমার, ‘শিমলা মির্চি’র ট্রেলারে নজর কাড়লেন ড্রিমগার্ল appeared first on Sangbad Pratidin.
Posted: 12:50 PM Dec 28, 2019Updated: 01:03 PM Dec 28, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রেমিকার মা যখন প্রেমে পড়ে সেই প্রেমিকের কী অনুভূতি হয়? আদ্যোপান্ত ব্যতিক্রমী এই প্রেমকাহিনি নিয়ে আসছেন পরিচালক রমেশ সিপ্পি। ‘শোলে’, ‘সীতা অউর গীতা’র মতো ছবি যিনি পরিচালনা করেছেন, তাঁর হাত দিয়ে এমন মিষ্টি ত্রিকোণ প্রেমের গল্প বেরোবে, এমন কি কেউ ভেবেছিল? কিন্তু ‘শিমলা মির্চি’র ট্রেলার মুক্তির পর পরিচালক দেখিয়ে দিলেন এমন ছবিও তাঁর কাছে বড় ব্যাপার নয়।

Advertisement

ট্রেলারে অভির গল্প দেখানো হয়েছে। আর পাঁচজনের মতো সেও প্রেমে পড়ে। কিন্তু তা বলতে পারে না। বলতে গেলেই জিভ জড়িয়ে যায়। এভাবে প্রচুর প্রেম শুরুর আগেই সমূলে উৎপাটিত হয়েছে। এমন এক যুবক একদিন নয়না নামে এক মেয়ের প্রেমে পড়ল। কিন্তু এবার অভি লক্ষ্যে অনড়। নয়নাকে ওই ‘থ্রি ম্যাজিক্যাল ওয়ার্ডস’ শোনাতেই হবে। বলতেই হবে সে নয়নাকে কতটা ভালবাসে। কিন্তু তা আর হয়ে ওঠে না। নয়নার সঙ্গে অভির বন্ধুত্ব হয়। কিন্তু প্রেমের বহিঃপ্রকাশ আর হয়ে ওঠে না। এমন পরিস্থিতিতে অভি ঠিক করে নয়নাকে সে নিজের কথা বলতে পারছে না, তাতে কী? প্রেমপত্র লিখে সে মনের ভাব ব্যক্ত করবে। তাই সে করে। প্রেমপত্র লিখে নয়নার বাড়ির পোস্টবক্সে ফেলে আসে সে। আর এখান থেকেই জমে ওঠে গল্প।

[ আরও পড়ুন: ‘সম্পত্তি নষ্ট করবেন না’, CAA নিয়ে মুখ খুললেন অক্ষয় কুমার ]

অভির সেই চিঠি পৌঁছয় নয়নার মায়ের হাতে। তাঁর জীবনে আবার ভালবাসার বড় অভাব। অভির প্রেমপত্র পেয়ে তিনি অভির প্রেমে পড়েন। বয়সের ফারাক বিস্তর। কিন্তু তাকে কী? প্রেম কি আর বয়স দেখে হয়? এদিকে মাকে প্রেমে পড়তে দেখে নয়নারও বুক থেকে পাথর নামে। এতদিন পর সে মাকে হাসিখুশি দেখছে। এমন একটি সুযোগ সে হাত থেকে যেতে দিতে পারে? অভিকে গোটা ঘটনাক কথা জানায় সে। ব্যাপার বিয়ে পর্যন্ত গড়িয়ে যায়।   

বহুদিন পর এই ছবি দিয়ে রুপোলি পর্দায় কামব্যাক করছেন হেমা মালিনী। ২০১১ সালে ‘বুডঢা হোগা তেরা বাপ’ ছবিতে তাঁকে দেখা গিয়েছিল। অমিতাভ বচ্চনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন তিনি। এই ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন রাজকুমার রাও। ড্রিমগার্লের সঙ্গে পাল্লা দিয়ে অভিনয় করে গিয়েছেন তিনি। ট্রেলার দেখে মনে হচ্ছে, রকুল প্রীত সিংয়ের তেমন কোনও ভূমিকা নেই। রাজকুমার-হেমাকে নিয়েই সেজেছে চিত্রনাট্য। যদিও এই রহস্য উদঘাটিত হবে ৩ জানুয়ারি। এদিনই মুক্তি পাবে ছবিটি।  

[ আরও পড়ুন: এই না হলে দাবাং খান! তিন প্রাক্তন প্রেমিকার সঙ্গে জন্মদিন সেলিব্রেট সলমনের ]

The post অসমবয়সী প্রেমের গল্প নিয়ে কামব্যাক হেমার, ‘শিমলা মির্চি’র ট্রেলারে নজর কাড়লেন ড্রিমগার্ল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement