shono
Advertisement

মন্দিরে ভক্তদের ভিড়ে গোয়েন্দা অফিসারের মানিব্যাগ উধাও

কালীঘাটে পুজো দিতে গিয়ে বিপত্তি। The post মন্দিরে ভক্তদের ভিড়ে গোয়েন্দা অফিসারের মানিব্যাগ উধাও appeared first on Sangbad Pratidin.
Posted: 09:38 PM Jan 03, 2019Updated: 09:38 PM Jan 03, 2019

অর্ণব আইচ: গোয়েন্দা আধিকারিকের পকেট থেকে উধাও হল মানিব্যাগ। কালীঘাট মন্দিরে পুজো দিতে এসে ভিড়ের মধ্যেই তাঁর কাছে থেকে টাকাসুদ্ধ মানিব্যাগ নিয়ে পালাল দুষ্কৃতী। এই বিষয়ে ওই গোয়েন্দা আধিকারিক কালীঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন।

Advertisement

পুলিশ জানিয়েছে, রিজেন্ট পার্ক এলাকার বাসিন্দা ওই পুলিশ অফিসার পুজো দিতে এসেছিলেন কালীঘাট মন্দিরে। ভিড়ের মধ্যে মন্দির থেকে বের হওয়ার পরই গোয়েন্দা আধিকারিক বুঝতে পারেন যে, তাঁর পকেট থেকে উধাও হয়েছে মানিব্যাগ। তার ভিতরে ৮০০ টাকা ও কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিল। সিসিটিভির সূত্র ধরে সেই মানিব্যাগ উদ্ধারের চেষ্টা চলছে। এদিকে, কয়েকদিন আগে ভিক্টোরিয়া মেমোরিয়ালের বাইরে এক ব্রিটিশ নাগরিকের পকেট থেকে চুরি যায় একটি মোবাইল। সম্প্রতি হেস্টিংস থানার পুলিশের কাছে তিনি অভিযোগ জানান।

[ম্যাগিতে রয়েছে বিষাক্ত সিসা, আদালতে স্বীকার করল নেসলে]

জানা গিয়েছে, ভিক্টোরিয়ার নর্থ গেটের কাছে দাঁড়িয়ে ছিলেন তিনি। ভিড়ের সুযোগে তাঁর পকেট থেকে মোবাইল উধাও করে পালায় দুষ্কৃতীরা। পুলিশের মতে, ফের মাথা চাড়া দিয়ে উঠেছে শহরের পকেটমাররা। শীতের মরশুমে কলকাতার বাইরে থেকেও পকেটমার ও কেপমাররা শহরে এসেছে, এমন সম্ভাবনাও পুলিশ উড়িয়ে দিচ্ছে না। তাদের নজরে রয়েছে শহরে বেড়ানোর জায়গাগুলি। ভিড়ের মধ্যে পকেট থেকে মানিব্যাগ ও মোবাইল নিয়ে উধাও হয়ে যায় তারা। সম্প্রতি চিড়িয়াখানায় বেড়াতে গিয়ে বাঘের খাঁচার সামনে থেকে এক মহিলার মানিব্যাগ চুরি করে পালায় এক মহিলা পকেটমার। উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থেকে আজমিরা বিবি নামে ওই মহিলাকে গ্রেফতার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

অলঙ্করণ: সুযোগ বন্দ্যোপাধ্যায়

The post মন্দিরে ভক্তদের ভিড়ে গোয়েন্দা অফিসারের মানিব্যাগ উধাও appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement