shono
Advertisement

OMG! অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে?

কেন নেটদুনিয়ায় ভাইরাল কিং খানের এই ‘জাবরা ফ্যান’? The post OMG! অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? appeared first on Sangbad Pratidin.
Posted: 08:40 PM Jul 31, 2017Updated: 03:19 PM Jul 31, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চোখে এভিয়েটর, মুখে ট্রিম করা দাড়ি, গালে সেই পরিচিত টোলখানি – এক ঝলকে দেখলে মনে হবে যেন শাহরুখ  খানই দাঁড়িয়ে। কিন্তু আসলে ইনি তিনি নন। এ কেবল তাঁর মতো চেহারা মাত্র। আর এই চেহারাই এখন ভাইরাল নেটদুনিয়ায়। অবিকল কিং খানের মতো দেখতে ২২ বছরের হায়দার মকবুল এখন নয়া ইন্টারনেট সেনসেশন।

Advertisement

[কেন ফ্লপ হচ্ছে বলিউডের সিনেমা? উত্তরের খোঁজে অক্ষয় কুমার]

ঘটনা শাহরুখেরই ‘ফ্যান’ সিনেমার কথা মনে করিয়ে দিতে পারে। যেখানে কিং খানের ‘জাবরা ফ্যান’ হয়েছিলেন তাঁরই মতো দেখতে গৌরব চন্দানা। তেমনই ফ্যান হায়দার মকবুলও। সেই কারণেই ২২ বছরের যুবক শাহরুখের মতোই লুক রাখেন হামেশা। এমনকী, সোশ্যাল মিডিয়ায় শাহরুখের সংলাপ বলা ভিডিও শেয়ারও করেছেন তিনি।

যে চেহারা সিনেমার পর্দায় দেখার জন্য টাকা দিয়ে টিকিট কেটে প্রেক্ষাগৃহে ঢোকেন দর্শকরা, প্রায় তেমনই চেহারা হায়দারের। এর জন্য নিজেকে বেশ ভাগ্যবান মনে করেন হায়দার। বলিউড বাদশার সৌজন্যেই নেটদুনিয়ায় বেড়েছে তাঁর কদর। এর জন্য কৃতজ্ঞ ২২ বছরের যুবক। কিন্তু এর মধ্যেও একটু খেদ রয়েছে তাঁর। বেশ কিছু জায়গায় তাঁকে নিয়ে ভুল খবরও প্রকাশিত হয়েছে। এতে আপত্তি জানিয়েছেন শ্রীনগরের যুবক।

[কোয়ান্টিকো মাতাতে নয়া সিজনে প্রিয়াঙ্কা কী করছেন জানেন?]

তবে এতে তাঁর জনপ্রিয়তায় ভাটা পড়েনি। একটু একটু করে হলেও বাড়ছে ফলোয়ারের সংখ্যা। তাতে বেশ খুশি হায়দার। কিন্তু সবচেয়ে বেশি খুশি তিনি হবেন যদি কখনও সরাসরি শাহরুখ খানের সঙ্গে কোনওদিন দেখা করতে পারেন। তাঁর সঙ্গে একই ফ্রেম শেয়ার করতে পারেন। তাহলেই জীবনে সবচেয়ে কাঙ্খিত সাধটি পূরণ হবে ২২ বছরের যুবকের। তবে এর জন্য ‘জাবরা ফ্যান’ গৌরবের পন্থায় যেতে নারাজ হায়দার। তাই আপাতত ভাগ্য সহায় হওয়ার অপেক্ষাতেই রয়েছেন শ্রীনগরের যুবক।

[‘ইন্দু সরকার’ ছবির শো ঘিরে বিক্ষোভ কংগ্রেস ও বিজেপির]

 

The post OMG! অবিকল শাহরুখের মতো দেখতে ইনি কে? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement