shono
Advertisement

পোশাকের ‘টেস্ট ড্রাইভিং’ পুনমের, ভিডিওয় ঝড় নেটদুনিয়ায়

'নতুন টপ কি আমার শরীরী উচ্ছ্বলতা সামলাতে পারবে?'..থাকল ভিডিও The post পোশাকের ‘টেস্ট ড্রাইভিং’ পুনমের, ভিডিওয় ঝড় নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.
Posted: 01:26 PM Mar 23, 2017Updated: 07:56 AM Mar 23, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হোলিতে শুভেচ্ছা জানানোর ভিডিও পোস্ট করে মাত করেছিলেন। ঝড় উঠেছিল নেটদুনিয়ায়। তার রেশ কাটতে না কাটতেই ফের নয়া ভিডিওয় হিল্লোল তুললেন পুনম পাণ্ডে। এবার নতুন টপ ফিট করল কিনা, তা পরীক্ষার ভিডিও দিয়ে মাত করলেন তিনি।

Advertisement

মেক্সিকোর সমুদ্রসৈকতে কী করলেন সানি? দেখুন ভিডিও ]

প্রচারের আলো কীভাবে নিজের দিকে ঘুরিয়ে নিতে হয়, তা পুনমের থেকে ভাল বোধহয় আর কেউ জানেন না। ক্রিসমাস হোক বা হোলি, সামান্য একটা ভিডিওতেই তিনি উৎসবের আবহ পাল্টে দেন। শুভেচ্ছা জানানোর হিড়িক যেন কোথা থেকে গিয়ে গড়ায় পুনমের ভিডিওর নিচে। লাইক-কমেন্টের ঢেউ ওঠে। অবশ্য উৎসব না হলেও কিছু যায় আসে না। পুনমের নেশা এমনই যে, কোনও কিছু উপলক্ষ না থাকলেও তিনি মাতিয়ে রাখতে পারেন। স্রেফ সেলফি তোলা বা রান্নাঘরের ছবিই যথেষ্ট। ঠিক তেমনই নতুন টপ পরীক্ষা করার ভিডিও পোস্ট করে সম্প্রতি ফের পাদপ্রদীপের তলায় পুনম।

যে ভিডিও নিয়ে এখন মশগুল নেটদুনিয়া, সেটির তিনি নাম দিয়েছেন ‘টেস্ট ড্রাইভিং’। অবশ্য গাড়ির নয়। তাঁর নতুন টপের। কেন টেস্ট ড্রাইভিং? পুনম জানাচ্ছেন, তাঁর শরীরী উচ্ছ্বলতা নতুন টপ সানলাতে পারে কিনা, তারই পরীক্ষা এটা। ইতিমধ্যে সে ভিডিও দেখে ফেলেছেন প্রায় দেড় লক্ষ মানুষ।

দেখুন সে ভিডিও:

Test driving this new top. Let’s see if it can handle the curves.

A post shared by Poonam Pandey (@ipoonampandey) on

বলিউডে অবশ্য খুব বেশি দেখা যাচ্ছে না তাঁকে। নাশার পর গোবিন্দার ‘আ গ্যায়া হিরো’ ছবিতে স্পেশাল অ্যাপিয়েরেন্সে দেখা মিলেছে পুনমের।

The post পোশাকের ‘টেস্ট ড্রাইভিং’ পুনমের, ভিডিওয় ঝড় নেটদুনিয়ায় appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার