shono
Advertisement

দীর্ঘদিন ধরে অসম্পূর্ণ দোমহনী বাজারের কাজ, অভিযোগ পেয়েই জেলা পরিষদের সভাপতিকে ধমক অভিষেকের

একমাসের মধ্যে কাজ শেষের নির্দেশ।
Posted: 02:15 PM Jul 12, 2022Updated: 02:24 PM Jul 12, 2022

শান্তনু কর, জলপাইগুড়ি: বহুবার আবেদন জানানো সত্ত্বেও বাজার নির্মাণের কাজ করেনি জেলা পরিষদ। ধুপগুড়ির দোমহনী এলাকা পরিদর্শনে গিয়ে এই অভিযোগ পাওয়ামাত্রই জেলা পরিষদের সভাপতি উত্তরা বর্মনকে ধমক দিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। একমাসের মধ্যে কাজ শেষ করার নির্দেশ দেন তিনি।

Advertisement

সোমবার সন্ধেয় শিলিগুড়ি গিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ অর্থাৎ মঙ্গলবার জলপাইগুড়ির ধুপগুড়ি পুরসভার ফুটবল মাঠে কর্মিসভা করবেন তিনি। তবে তার আগে মঙ্গলবার সকালে ধুপগুড়ির দোমহনী এলাকার একটি কালীমন্দিরে যান অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখানে পুজো দেন। তারপর সেখান থেকে এলাকার বাজার পরিদর্শনে যান সাংসদ। বাজারের ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। তাঁদের অভাব-অভিযোগ জানতে চান। সেখানে ব্যবসায়ী সমিতির তরফে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কাছে অভিযোগ জানানো হয়েছে, বহুদিন আগে স্থায়ী বাজার নির্মাণের কথা থাকলেও এখনও তা সম্পন্ন হয়নি। ঘটনার জন্য জেলা পরিষদকে দায়ী করেন তাঁরা। পাশাপাশি অবিলম্বে বাজার তৈরি করে দেওয়ার আরজিও জানান।

[আরও পড়ুন: দার্জিলিংয়ে নতুন শিল্প নগরী, IT হাব, পাহাড়ের উন্নয়নের রূপরেখা দিলেন মুখ্যমন্ত্রী]

এই অভিযোগ পাওয়ামাত্র বাজারে দাঁড়িয়ে জেলা পরিষদের সভাপতিকে ফোন করেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কেন কাজ হয়নি সেই প্রশ্ন করেন সাংসদ। রীতিমতো ‘বকুনি’র সুরে কথা বলেন তিনি। বলেন, “বাংলার মানুষ আমাদের নির্বাচিত করে এনেছে। ওদের ভাল-মন্দের দায়িত্ব আমাদের। এতবার জানানোর পরও কেন কাজ হল না বাজারে? ” আগামী এক মাসের কাজ শেষ করার নির্দেশ দিয়েছেন অভিষেক। স্থানীয়দের আশ্বাস দিয়েছেন, দেড় মাস পরই আবার ধুপগুড়িতে যাবেন তিনি।

প্রসঙ্গত, আজই ধুপগুড়ি পুরসভার ফুটবল মাঠে কর্মিসভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। আলিপুরদুয়ার ও জলপাইগুড়ি এই দুই জেলার কর্মীদের নিয়ে অভিষেকের ২১ জুলাইয়ের প্রস্তুতি সভা। অভিষেকের এই সভা ঘিরে এদিনই তুমুল উদ্দীপনা তৈরি হয়েছে এলাকার কর্মীদের মধ্যে। এদিকে উত্তরবঙ্গে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (Mamata Banerjee)। 

[আরও পড়ুন: ‘আমি আপনাদের দখল নিতে আসব না, ভালবাসতে আসব’, GTA’র শপথ অনুষ্ঠানে শান্তির বার্তা মুখ্যমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার