shono
Advertisement

‘তৃণমূল নেতারা করোনা বিলি করছেন’, দিলীপ ঘোষের মন্তব্যে তুঙ্গে বিতর্ক

'দিলীপবাবু পাগলের প্রলাপ বকছেন', মন্তব্য পশ্চিম মেদিনীপুরের তৃণমূলের সভাপতির। The post ‘তৃণমূল নেতারা করোনা বিলি করছেন’, দিলীপ ঘোষের মন্তব্যে তুঙ্গে বিতর্ক appeared first on Sangbad Pratidin.
Posted: 05:37 PM Jun 26, 2020Updated: 06:12 PM Jun 26, 2020

সম্যক খান, মেদিনীপুর: “তৃণমূলের নেতারা খড়গপুরের পাড়ায় পাড়ায় করোনা (CoronaVirus) বিলি করছেন”, শুক্রবার এমনই মন্তব্য করলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)। পাশাপাশি, তৃণমূলের বিধায়ক, নেতা, কাউন্সিলরদের বয়কটের ডাক দিলেন তিনি। এহেন মন্তব্যের কারণেই এদিন বিজেপি সাংসদকে ‘পাগল’ বলে কটাক্ষ করেন তৃণমূলের জেলা সভাপতি। 

Advertisement

শুক্রবার দলের একাধিক কর্মসূচিতে যোগ দিতে মেদিনীপুর ও খড়গপুরে গিয়েছিলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ (Dilip Ghosh)। সেখানেই তৃণমূল নেতা, কর্মী থেকে প্রশাসনিক আধিকারিকদের উদ্দেশ্য করে বিতর্কিত মন্তব্য করেন সাংসদ। বলেন, “খড়গপুরটাকে করোনা হাব বানিয়েছে তৃণমূল৷ সেখানকার বিধায়ক দিনের পর দিন নিয়ম না মেনে রাস্তায় ঘুরে বেড়িয়েছেন৷ সেখানকার ওসি, আইসি, অতিরিক্ত পুলিশ সুপার, মহকুমা শাসক নেতাদের ‘চামচাগিরি’ করেছেন বলে করোনার কারণে কোয়ারেন্টাইনে যেতে হয়েছে। ফলে এখন প্রশাসন চালানোর লোক নেই।”

[আরও পড়ুন: ‘পূর্ব মেদিনীপুরে ঢুকতে ভিসা লাগবে নাকি পাসপোর্ট?’, কোলাঘাটে পুলিশি বাধায় প্রশ্ন সায়ন্তনের]

এ দিন দিলীপ ঘোষ হুমকির সুরে বলেন, “ওখানকার চেয়ারম্যান থেকে কাউন্সিলর, পুলিশ অফিসার সবার বিরুদ্ধে এফআইআর করা উচিত৷ তাঁরা লকডাউন, সামাজিক দূরত্ব কিছুই মানেনি। ওদের জন্য মানুষ ভুল পথে যাচ্ছে৷ আর দিলীপ ঘোষের বিরুদ্ধে এফআইআর করছে ওরা৷” তাঁর কথায়, “আমরা করোনা ফাইটারদের সম্মান জানালাম আর এখানে টিএমসি নেতারা করোনা কেরিয়ার হয়ে ঘুরে বেড়াচ্ছে! পাড়ায় পাড়ায় করোনা বিলি করেছে। রাজনীতি করতে গিয়ে রাজ্যকে বিরাট বিপদের সামনে ফেলে দিয়েছে।” দিলীপ ঘোষের এহেন মন্তব্যের পালটা দিয়ে এদিন পশ্চিম মেদিনীপুরের তৃণমূল সভাপতি অজিত মাইতি বলেন, “তৃণমূলের নেতা, কর্মীরা করোনা সংকটের প্রথম দিন থেকে পীড়িত মানুষের পাশে আছে। তাতে কেউ আক্রান্ত হলে কী এসে যায়। চিকিৎসায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন সকলে। দিলীপবাবু পাগলের প্রলাপ বকছেন। আর কিছুদিন পর ওনাকে পাকাপাকিভাবে রাঁচিতে আশ্রয় নিতে হবে।” প্রসঙ্গত, খড়গপুর শহরের বিদায়ী উপ পুরপ্রধান- সহ ১২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বিদায়ী উপপ্রধান করোনা আক্রান্ত হওয়ায় পুরকর্তা থেকে শুরু করে প্রশাসনিক কর্তাদের অনেককেই কোয়ারেন্টাইনে যেতে হয়েছে। 

দেখুন ভিডিও: 

[আরও পড়ুন: সালানপুরে ভয়াবহ ধস, চোখের নিমেষে মাটির তলায় চলে গেল ২টি ডাম্পার]

The post ‘তৃণমূল নেতারা করোনা বিলি করছেন’, দিলীপ ঘোষের মন্তব্যে তুঙ্গে বিতর্ক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার