shono
Advertisement

মর্মান্তিক! চলন্ত গাড়ি থেকে দুধের শিশুকে ছুঁড়ে ফেলে মাকে যৌন হেনস্তা

ঘটনাস্থলেই মৃত্য়ু হয় শিশুটির।
Posted: 09:42 AM Dec 11, 2022Updated: 09:51 AM Dec 11, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলন্ত গাড়ি থেকে দুধের শিশুকে ছুঁড়ে ফেলল দুষ্কৃতীরা। তারপর গাড়িতেই একরত্তির মায়ের উপর চলল যৌন নির্যাতন। পরে নির্জন এলাকায় নির্যাতিতাকেও ধাক্কা মেরে ফেলে দেয় অভিযুক্তরা। মহিলা বেঁচে থাকলেও খুদের মৃত্যু হয় ঘটনাস্থলেই। শনিবার রাতে মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বিজেপিশাসিত মহারাষ্ট্রে (Maharashtra)।

Advertisement

শনিবার সন্ধেয় মুম্বই-আহমেদাবাদ জাতীয় সড়কে মর্মান্তিক ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে খবর, মেয়েকে নিয়ে পেলহার থেকে পুসুরে ফিরছিলেন ওই মহিলা। রাস্তায় একটি শেয়ার গাড়িতে ওঠেন তিনি। অভিযোগ, কিছু দূর যাওয়ার পরই সহযাত্রীরা মহিলাটিকে উত্য়ক্ত করতে শুরু করে। অশালীন ব্যবহার করা হয় তার সঙ্গে।

[আরও পড়ুন: ‘মোদি-ঝড়’ আসলে মিথ ছাড়া কিছু নয়! বুঝিয়ে দিচ্ছে দেশের বিধায়ক সংখ্যার পরিসংখ্যান]

অভিযোগ, সেই সময় একটি নির্জন জায়গায় চলন্ত গাড়ির জানলা দিয়ে মহিলার কন্যাসন্তানকে ছুঁড়ে ফেলে দেওয়া হয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১০ মাসের শিশুটির। পরে গাড়ি থেকে ধাক্কা মেরে মহিলাকেও ফেলে দেওয়া হয়। গুরুতর আঘাত পেলেও বেঁচে আছেন তিনি। আপাতত হাসপাতালে চিকিৎসাধীন ওই মহিলা।

এদিকে মান্ডবী থানায় অভিযোগ দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের নাম-পরিচয় এখনও জানা যায়নি। গাড়ির নম্বর ও নির্যাতিতার বয়ানের ভিত্তিতে তদন্তে নেমেছে তারা। এই ঘটনায় আরও একবার বিজেপিশাসিত রাজ্যে মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠে গেল।

[আরও পড়ুন: ‘মোদি মিন্স কোরাপশন’, গোয়ায় প্রধানমন্ত্রীর সফরের দিনই নতুন প্রচারাভিযান শুরু তৃণমূলের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement