shono
Advertisement

ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ অনির্বাণ ভট্টাচার্যের

তাঁর সম্পর্কের কাটাছেঁড়া হওয়ায় গোটা বিষয়টিতে বেজায় চটে গিয়েছেন অনির্বাণ। The post ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ অনির্বাণ ভট্টাচার্যের appeared first on Sangbad Pratidin.
Posted: 04:09 PM Jun 29, 2019Updated: 04:09 PM Jun 29, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউড ইন্ডাস্ট্রির নয়া ‘সেনশেসন’। বাঙালি যুবতীদের হার্টথ্রবও বইকি! তুখড় অভিনয়। যেমন স্মার্ট, তেমনই সুঠাম চেহারা। সংলাপ বলিয়ে হিসেবে টলিউডে নাকি তাঁর জুড়ি মেলা ভার। ইদানীং, আবার গানও গাইছেন। কাজেই এমন ‘গাইয়ে’ প্রেমিক পেলে মন্দ কী! অতঃপর তাঁর মহিলা অনুরাগীর সংখ্যা দিনে দিনে বেড়েই চলেছে। অনির্বাণ ভট্টাচার্য। তা তাঁর মতো অভিনেতার চর্চায় থাকাটা তো অস্বাভাবিক কিছু নয়! তবে ব্যক্তিগত জীবন যিনি পর্দার আড়ালে রাখতেই পছন্দ করেন, তা কাটাছেঁড়া হলে তার রাগ হওয়া তো স্বাভাবিক! যার বহিপ্রকাশ ঘটেছে অনির্বাণ ভট্টাচার্যের ফেসবুকের দেওয়ালে।  

Advertisement

[আরও পড়ুন: বাসের সামনে পাঁপড় বিক্রি করছেন হৃতিক, ভাইরাল ‘সুপার ৩০’ ছবির দৃশ্য ]

মিডিয়ার লেন্সের তাক তাঁর দিকে যে থাকবে, সেটাই তো স্বাভাবিক! তাঁর রিল লাইফ এবং রিয়েল লাইফ নিয়ে সিনেপ্রেমী তথা ভক্তদের কৌতূহলেরও শেষ নেই। সদ্য ‘বিবাহ অভিযান’ সেরেছেন। তাই স্বাভাবিকবশতই দর্শকদের কৌতূহলী মন জানতে চেয়েছিল যে ‘রিল লাইফে’ তো হল, এবার ‘রিয়েল’ লাইফে কবে ‘বিবাহ অভিযান’ সারছেন অনির্বাণ ভট্টাচার্য? ইন্ডাস্ট্রির এক অভিনেত্রীর সঙ্গে অনির্বাণের সম্পর্ক রয়েছে, এই গুঞ্জন অনেক আগেই শোনা গিয়েছিল। অন্যদিকে, তিনি নাকি দীর্ঘদিন ধরে একটি স্থায়ী সম্পর্কেও রয়েছেন। সেকথাও শোনা যাচ্ছে। অতএব, পাত্রীটি কে? জল্পনা-কল্পনা তুঙ্গে। তবে, এত্তসব জল্পনার মাঝে বেজায় বিরক্ত অনির্বাণ ভট্টাচার্য। আর তাই সোশ্যাল মিডিয়ায় ফলাও করে পোস্ট দিয়ে তুলোধোনা করেছেন সমালোচকদের।

[আরও পড়ুন: প্রকাশ্যে গোয়েন্দা ঋত্বিকের ‘শান্তিলাল’ লুক, আসছেন ‘প্রজাপতি রহস্য’ উদঘাটনে]

গত বছরই শোনা গিয়েছিল বিয়ে করতে চলেছেন অনির্বাণ ভট্টাচার্য। অতঃপর বেশিরভাগ মহিলা অনুরাগীদের হৃদয় চুড়মার হওয়ার জোগার হয়েছিল। কিন্তু না। হাজারো জল্পনা শোনা গেলেও বিয়ে করেননি অনির্বাণ। তবে ‘বিবাহ অভিযান’-এর সময় থেকেই ফের গুঞ্জন শুরু হয় অভিনেতার বিয়ে নিয়ে। শোনা গিয়েছিল, তাঁর নাট্যদল ‘সঙ্ঘারাম’-এর এক সদস্যার সঙ্গে তিনি গাঁটছড়া বাঁধতে চলেছেন। বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় থেকেই জুনিয়র সেই মেয়েটির সঙ্গে আলাপ অনির্বাণ ভট্টাচার্য়ের। বন্ধুত্ব থেকে প্রেম। তাঁরাই একসঙ্গে ‘সঙ্ঘারাম’ দলটি শুরু করেন। দীর্ঘদিন সম্পর্কের পরই এবছরের শেষে কিংবা আগামী বছরের শুরুতে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অনির্বাণ। যদিও তিনি প্রকাশ্যে কখনও স্বীকার করেননি। তবে, ‘যাহা রটে তার কিছুটা হলেও তো বটে!’ নাকি? তবে ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা থেকে দূরে থাকতেই পছন্দ করেন অভিনেতা। তাই বোধহয় তাঁর সম্পর্কের কাটাছেঁড়া হওয়ায় গোটা বিষয়টিতে বেজায় চটে গিয়েছেন অনির্বাণ। তারপরই শনিবার ফেসবুকে বিরক্তি প্রকাশ করে এক লম্বা পোস্ট করেন। তা সত্যিই কি সেই পাত্রীকেই বিয়ে করছেন অনির্বাণ? বলবে সময়ই।

The post ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা, সোশ্যাল মিডিয়ায় বিরক্তি প্রকাশ অনির্বাণ ভট্টাচার্যের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement