shono
Advertisement

Breaking News

sushant singh rajput

সুশান্ত মামলায় স্বস্তি রিয়া চক্রবর্তীর, সিবিআইকে কড়া জবাব সুপ্রিম কোর্টের

২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর।
Published By: Akash MisraPosted: 03:45 PM Oct 25, 2024Updated: 04:52 PM Oct 25, 2024

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় বড়সড় স্বস্তি পেল অভিনেত্রী রিয়া চক্রবর্তী ও তাঁর পরিবার। শুক্রবার সুপ্রিম কোর্টে সিবিআইকে রীতিমতো ওয়ার্নিং দেওয়া হল। সিবিআইকে স্পষ্ট জানানো হল, কেবলমাত্র হাই প্রোফাইলের মামলা হওয়ার কারণে রিয়া চক্রবর্তী এবং তাঁর পরিবারের পক্ষে দেওয়া বম্বে হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানানো যায় না। অবশেষে সুপ্রিম কোর্ট থেকে ছাড়পত্র পেলেন রিয়া ও তাঁর পরিবার। বিচারপতি বিআর গভাই ও কেভি বিশ্বনাথন রিয়া ও তাঁর পরিবারের দুই সদস্যকে নির্দোষ ঘোষণা করেছেন।

Advertisement

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে প্রথম থেকেই ছিল ধোঁয়াশা। এই মৃত্যু ঘটনাকে সামনে রেখে মাদক মামলায় গ্রেপ্তারও হয়েছিলেন সুশান্তের বান্ধবী অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এমনকী, গ্রেপ্তার হয়েছিলেন রিয়ার ভাইও। এর পরই রিয়া ও তাঁর পরিবারের বিরুদ্ধে সিবিআই লুক আউট সার্কুলার জারি করেছিল। যা বাতিল করে দেয় বম্বে হাইকোর্ট। সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয়েছিল মহারাষ্ট্র সরকার। লুক আউট সার্কুলার জারি করার সঠিক কোনও কারণ নেই জানিয়ে তা বাতিল করে বম্বে হাই কোর্ট। শুক্রবার বম্বে হাইকোর্টের বিচারপতিদের বেঞ্চ জানায়, অভিনেত্রী এবং তাঁর পরিবারের সমাজে নামডাক রয়েছে এবং তাঁরা প্রত্যেকেই তদন্তে সহযোগিতা করেছেন।

২০২০ সালের ১৪ জুন গোটা বিশ্বকে চমকে দিয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যর খবর। প্রথমে রটে গেল সুশান্ত সিং রাজপুত নাকি আত্মহত্যা করছেন। তবে দিন এগোতেই সামনে আসতে থাকল একের পর নতুন তথ্য। সুশান্তের মৃত্যুর নেপথ্যে রয়েছেন বান্ধবী রিয়া চক্রবর্তী, এমনও অভিযোগ উঠেছিল। এরপর মাদকাণ্ডে জড়িয়ে রিয়ার হাজতবাসও হয়। তবে পরে রিয়া জামিন পান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

হাইলাইটস

Highlights Heading
  • এরপর মাদকাণ্ডে জড়িয়ে রিয়ার হাজতবাসও হয়। তবে পরে রিয়া জামিন পান।
  • তাঁর পরিবারের সমাজে নামডাক রয়েছে এবং তাঁরা প্রত্যেকেই তদন্তে সহযোগিতা করেছেন।
Advertisement