shono
Advertisement

‘অ্যানিম্যাল’ হিট হতেই কপাল খুলল দীপ্তির, ‘ভাবি ২’-এর ঝুলিতে এবার ‘আশিকি ৩’!

নতুন বছরে শুরু হবে ছবির শুটিং।
Posted: 12:28 PM Dec 27, 2023Updated: 12:31 PM Dec 27, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘ন্যাশনাল ক্রাশ’, ভাবি ২! ‘অ্যানিম্যাল’ হিট করার পরেই নতুন করে লাইমলাইটে অভিনেত্রী তৃপ্তি দিমরি। দুরন্ত অভিনয় করা সত্ত্বেও ‘লায়লা মজনু’, ‘বুলবুল’, ‘কলা’ যে জনপ্রিয়তা দিতে পারেনি, অ্যানিম্যালই সেই জনপ্রিয়তা দিয়েছে রাতারাতি। ইনস্টাগ্রামের ফলোয়ার বেড়েছে তিনগুণ। একের পর এক বিজ্ঞাপন ও ছবির অফার ঝুলিতে। বলিউড সূত্রে খবর, কার্তিক আরিয়ানের সঙ্গে এবার জুটি বাঁধছেন তৃপ্তি। ‘আশিকি ৩’ ছবিতেই নাকি কার্তিকের বিপরীতে দেখা যাবে ‘অ্যানিম্যাল’-এর ‘ভাবি ২’-কে।

Advertisement

এই ছবির পরিচালনার দায়িত্বভার সামলাবেন অনুরাগ বসু। সঙ্গে থাকছে সংগীত পরিচালক প্রীতম। সোশ্যাল মিডিয়ায় কার্তিক আরিয়ান লিখেছিলেন, একটা দারুণ ছবি হতে চলেছে। অনুরাগ বসুর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। তখনই জানা গিয়েছিল, এই ছবির জন্য নায়িকার খোঁজ চলছে। নাম এসেছিল দীপিকা পাড়ুকোনেরও। তবে সব নায়িকাকে সরিয়ে এই ছবিতে জায়গা করে নিচ্ছেন তৃপ্তি।

[আরও পড়ুন: লোকালয়ে ঢুকে পাঁচিলে বসে রোদ পোহাচ্ছে বাঘ! আতঙ্কে কাঁটা স্থানীয়রা, ভিডিও ভাইরাল]

১৯৯০ সালে মুক্তি পায়’ আশিকি’ ছবি। এই ছবিতে অভিনয় করেছিলেন রাহুল রায় ও অনু আগরওয়াল। সে সময় ছবিটি বক্স অফিসে ঝড় তুলেছিল। নব্বইয়ের সেই আশিকি ছবির গান আজও সুপারহিট। সেই নস্ট্যালজিয়াকে সঙ্গে নিয়ে ২০১৩ সালে মুক্তি পায় আশিকি টু। এই ছবিতে জুটি বাঁধেন শ্রদ্ধা কাপুর ও আদিত্য রায় কাপুর। ‘আশিকি ২’-ও বক্স অফিসে ঝড় তোলে। এই ছবির গান সবার কাছে প্রশংসায় পায়। অরিজিৎ সিংয়ের গাওয়া ‘শুন রাহা হ্যায় না তু’ সবার কাছেই জনপ্রিয় হয়।

[আরও পড়ুন: পাক নির্বাচনে মুম্বই হামলার অন্যতম চক্রী হাফিজ সইদ! মৌলবাদীদের দখলে যাবে ইসলামাবাদ?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement