shono
Advertisement

ব্যক্তির মর্যাদা নিয়ে ছিনিমিনি, কড়া সমালোচনার মুখে টুইঙ্কল

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী করছেন স্বচ্ছ ভারতের প্রচার। ছবিতেই দিচ্ছেন শৌচালয় তৈরির বার্তা। তবে তাতে কি আর হাল বদলায়! একদিকে যখন বক্স অফিসে সাড়া ফেলছে অক্ষয় কুমারের ‘টয়লেট এক প্রেম কথা’। অন্যদিকে তখন অভিনেতার বাড়ির থেকে একটু দূরেই চলছে প্রকাশ্যে শৌচ। সে ছবি পোস্ট করেছিলেন অভিনেতার স্ত্রী টুইঙ্কল খান্না। স্বভাবসিদ্ধ রসিকতায় একটু ব্যঙ্গের সুরও মিশিয়ে […] The post ব্যক্তির মর্যাদা নিয়ে ছিনিমিনি, কড়া সমালোচনার মুখে টুইঙ্কল appeared first on Sangbad Pratidin.
Posted: 04:20 PM Aug 22, 2017Updated: 03:25 PM Oct 04, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বামী করছেন স্বচ্ছ ভারতের প্রচার। ছবিতেই দিচ্ছেন শৌচালয় তৈরির বার্তা। তবে তাতে কি আর হাল বদলায়! একদিকে যখন বক্স অফিসে সাড়া ফেলছে অক্ষয় কুমারের ‘টয়লেট এক প্রেম কথা’। অন্যদিকে তখন অভিনেতার বাড়ির থেকে একটু দূরেই চলছে প্রকাশ্যে শৌচ। সে ছবি পোস্ট করেছিলেন অভিনেতার স্ত্রী টুইঙ্কল খান্না। স্বভাবসিদ্ধ রসিকতায় একটু ব্যঙ্গের সুরও মিশিয়ে দিয়েছিলেন ক্যাপশনে। কিন্তু নেটিজেনরা তা সহজভাবে নিলেন না। বরং ব্যক্তির মর্যাদা নিয়ে ছিনিমিনি খেলার অভিযোগে সমালোচনায় সরব হলেন।

Advertisement

ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে গোড়ার দিকে বেশ ঠাট্টাই চলে। মশকরায় মাতেন নেটিজেনরা। যেহেতু অভিনেত্রী বলেছিলেন, এটি ‘টয়লেট এক প্রেম কথা’-র সিক্যুয়েলের সম্ভবত প্রথম দৃশ্য হতে চলেছে। কিন্তু একটু পরেই সে অবস্থান বদল করেন নেটিজেনরা। একজন জানান, একজন পুরুষের কি কোনও মর্যাদা নেই। এটাই যদি কোনো মহিলা হতেন, টুইঙ্কল কি সে ছবি পোস্ট করতেন? অন্যদিকে আর এক নেটিজেনের বক্তব্য, একজন গরিব মানুষের মর্যাদা নিয়ে ওরকম ছিনিমিনি খেলা আসলে অভিনেত্রীর দ্বিচারিতারই পরিচয় দিচ্ছে। রীতিমতো ছড়া কেটে একজন এ কথা লেখেন। আরও নানা মন্তব্য ভেসে আসতে থাকে। শুধু ছবি ডিলিট করাই নয়, টুইঙ্কলকে পালটা ক্ষমাও চাইতে বলেন অনেকে। এরপর অবশ্য আর একটি টুইট করেন টুইঙ্কল। তবে সিনেমা আর প্রচার যাই হোক, দেশের বাস্তব হাল হকিকত যে কী, তা আর গোপন থাকল না। যদিও টুইঙ্কলের জবাব, যে লোক নেসার জন্য মদ কিনতে পারে, সে পয়সা দিয়ে সুলভ শৌচালয় ব্যবহার করে না কেন?

The post ব্যক্তির মর্যাদা নিয়ে ছিনিমিনি, কড়া সমালোচনার মুখে টুইঙ্কল appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার