shono
Advertisement

বাগানের সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন টুটু বোস

বাগান সচিবকে ই-মেল মারফত পাঠালেন পদত্যাগ পত্র। The post বাগানের সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন টুটু বোস appeared first on Sangbad Pratidin.
Posted: 06:27 PM Jun 13, 2017Updated: 01:17 PM Jun 13, 2017

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গঙ্গাপারের ক্লাবের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কে ইতি টানলেন স্বপনসাধন বসু। শারীরিক অসুস্থার কারণে মোহবাগান ক্লাবের সভাপতি পদ থেকে সরে দাঁড়ালেন টুটু বোস। মঙ্গলবার বাগান সচিব অঞ্জন মিত্রকে ই-মেল মারফত পদত্যাগ পত্র পাঠালেন তিনি।

Advertisement

[অনুষ্কাকে ‘লেডি লাক’ বলে মানেন? কী বললেন বিরাট?]

মোহনবাগান তাঁর কাছে সন্তান তুল্য। ভাল-মন্দ প্রতিটি মুহূর্তে ক্লাবের পাশে ছিলেন। নানা ঝড়ঝঞ্ঝা থেকে সবুজ-মেরুন তাঁবুকে সামলেছেন বাবার মতোই। একসময়ে ট্রফিহীন থাকার সময় সমালোচনায় বিদ্ধ ক্লাবকে বটবৃক্ষের মতো আগলে রেখেছিলেন তিনিই। শরীর দিয়ে তো বটেই, আর্থিকভাবেই সর্বদা পাশে দাঁড়িয়েছেন ফুটবলারদের। স্পনসরহীন ক্লাবকে কোটি কোটি টাকা অর্থ সাহায্য করে সেরা দল গড়ে তুলতেও পিছপা হননি তিনি। বহুবার নিজের পকেট থেকে ফুটবলারদের বেতন দিয়েছেন। আর সেই কারণেই ২০১৫ সালের নির্বাচনে তাঁকেই ফের সভাপতি হিসেবে বেছে নিয়েছিলেন বাগান সমর্থকরা। কিন্তু বর্তমানে শারীরিকভাবে বেশ অসুস্থ তিনি। তাই পদত্যাগের সিদ্ধান্ত নিলেন ময়দানের টুটু বাবু। চিঠিতে তিনি লেখেন, “এমন অসুস্থতা নিয়ে ক্লাবের সভাপতির চেয়ারের সঙ্গে সুবিচার করতে পারছি না। তাই মনে হয়, ইস্তফা দেওয়া উচিত। এটা অত্যন্ত কঠিন আর আবেগপূর্ণ একটা সিদ্ধান্ত ছিল। তবে ক্লাবের যে কোনও সাহায্যে সবসময় সঙ্গে থাকব।”

[আইএসএল-এ আত্মপ্রকাশ করল নতুন দু’টি দল]

The post বাগানের সভাপতি পদ থেকে ইস্তফা দিলেন টুটু বোস appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার