shono
Advertisement

খুন নাকি আত্মহত্যা? একই ঘর থেকে দুই বধূর দেহ উদ্ধারে রায়গঞ্জে শোরগোল

কীভাবে মৃত্যু হল দু'জনের, খতিয়ে দেখছে পুলিশ।
Posted: 10:04 PM Jun 01, 2022Updated: 10:08 PM Jun 01, 2022

শংকরকুমার রায়, রায়গঞ্জ: স্কুলশিক্ষক দু’ ভাইয়ের দুই স্ত্রীর দেহ একই ঘর থেকে উদ্ধার ঘিরে শহরে তুমুল চাঞ্চল্য ছড়াল। বুধবার সন্ধেয় উত্তর দিনাজপুরের রায়গঞ্জ শহরের ৩ নম্বর ওয়ার্ডের অশোকপল্লির পালপাড়া এলাকার ঘটনা। একই শোওয়ার ঘরের বিছানায় শায়িত এক জা এবং অন্য জায়ের দেহ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিক্যাল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

Advertisement

মৃতা বর্ণালী রায় সরকার (৩৬) এবং সুজাতা কর্মকার সরকার (৩২)। বর্ণালীদেবীর কালিয়াগঞ্জের গুপ্তাপাড়ায় বাবার বাড়ি। দ্বিতীয়জনের বাবার বাড়ি চাকুলিয়ায়। প্রথমজনের স্বামী সুমন সরকার ইটাহারের রাজগ্রাম হাই স্কুলের বাংলা বিষয়ের শিক্ষক। এবং দ্বিতীয়জনের স্বামী সুজন সরকার রায়গঞ্জের হাতিয়া হাই স্কুলের বাংলা ভাষা সাহিত্যের সহশিক্ষক পদে কর্মরত।

[আরও পড়ুন: ‘সব ভুয়ো, বিরোধীদের অপপ্রচার’, নিজের আত্মীয়দের চাকরি দেওয়ার অভিযোগ ওড়ালেন মন্ত্রী পরেশ]

ওই ওয়ার্ডের কাউন্সিলের স্বামী প্রিয়তোষ মুখোপাধ্যায় বলেন,”নর ঘোষ নামে এক শিক্ষকের বাড়িতে তিন ভাই দীর্ঘদিন ধরে ভাড়া থাকতেন। তবে কি ভাবে দিনের বেলায় এইরকম ঘটনা হল। তা কিছুই বুঝতে পারছি না।”

তবে খুন না কি আত্মহত্যা, তা এদিন রাত পর্যন্ত স্পষ্ট হয়নি। রায়গঞ্জ হেড কোয়ার্টার ডিএসপি রিপন বল এবং আইসি সৌভর সেনের নেতৃত্বে ঘটনাস্থলে তদন্ত শুরু হয়েছে। রায়গঞ্জ পুলিশ সুপার সানা আখতার বলেন,” ময়নাতদন্তের রিপোর্ট না আসা পর্যন্ত মৃত্যু কারণ স্পষ্ট বলা সম্ভব নয়।”

[আরও পড়ুন: সিবিআইয়ের মুখোমুখি হবেন অনুব্রত? গরুপাচার কাণ্ডে তলবের দিনই কলকাতার পথে তৃণমূল নেতা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার