shono
Advertisement

কুকুরছানা হত্যা কাণ্ডে এনআরএসের ২ ছাত্রীর বিরুদ্ধে চার্জ গঠন, শুনানি ফেব্রুয়ারিতে

শিয়ালদহ আদালতে মামলার চার্জ গঠন করা হয়। The post কুকুরছানা হত্যা কাণ্ডে এনআরএসের ২ ছাত্রীর বিরুদ্ধে চার্জ গঠন, শুনানি ফেব্রুয়ারিতে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:41 PM Jan 13, 2020Updated: 09:41 PM Jan 13, 2020

অর্ণব আইচ: এনআরএস চত্বরে একসঙ্গে ১৬টি কুকুরছানা হত্যা মামলায় দুই নার্সিং পড়ুয়ার বিরুদ্ধে চার্জ গঠন করা হল। ঘটনার এক বছর পরই সোমবার শিয়ালদহ আদালতে হল এই চার্জ গঠন। অভিযুক্তদের বিরুদ্ধে সওয়াল করেন সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী। আগামী মাস থেকে এই মামলার শুনানি শুরু হচ্ছে বলে জানা গিয়েছে।

Advertisement

গত বছরের ১৩ জানুয়ারি এন্টালি থানায় এই বিষয়ে অভিযোগ দায়ের হয়েছিল। একসঙ্গে বস্তাবন্দি ১৬টি কুকুর ও কুকুর শাবকের দেহ উদ্ধার করা হয়েছিল। এর পরপরই একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়ে যায়। ফুটেজে দেখা যায়, নার্সিং কলেজের পিছনদিকে নৃশংসভাবে পেটানো হচ্ছে কুকুর শাবকগুলিকে। দুই নার্সিং ছাত্রী কাকদ্বীপের সোমা বর্মন ও বাঁকুড়ার মৌটুসি মণ্ডলকে পুলিশ শনাক্ত করে। দু’জনকেই গ্রেপ্তার করা হয়। পরে জামিনও পান তাঁরা। গত অক্টোবর মাসে এই মামলার চার্জশিট দেওয়া হয়।

[আরও পড়ুন: গণপিটুনি-সহ ২টি বিল নিয়ে তথ্য দেয়নি রাজ্য! সর্বদলীয় বৈঠকের ডাক রাজ্যপালের]

দুই পড়ুয়ার বিরুদ্ধে পশুকে আঘাত করার অভিযোগে ৪২৯ ধারা, প্রমাণ লোপাটের অভিযোগে ২০১ ধারা ও পশু অত্যাচার রোধে আইন লাগু করা হয়েছে। এই মামলার সাক্ষী ২৩ জন। এদিন এই মামলার চার্জ গঠন করা হয়। অভিযুক্তদের বিরুদ্ধে সওয়াল করেন সরকারি আইনজীবী অরূপ চক্রবর্তী। আগামী মাস থেকেই এই মামলার শুনানি শুরু হচ্ছে বলে জানা গিয়েছে।

The post কুকুরছানা হত্যা কাণ্ডে এনআরএসের ২ ছাত্রীর বিরুদ্ধে চার্জ গঠন, শুনানি ফেব্রুয়ারিতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement