shono
Advertisement

মহিলাকে যৌনাঙ্গ প্রদর্শন! পোস্ট ভাইরাল হতেই চালকের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নিল Uber

ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে।
Posted: 07:35 PM Jun 21, 2023Updated: 07:38 PM Jun 21, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অ্যাপক্যাব চালকের হাতে মহিলাযাত্রীর হেনস্থার খবর নতুন নয়। এর আগেও বহুবার অ্যাপ ক্যাব চালকের হাতে হেনস্থার শিকার হয়েছেন মহিলা যাত্রী। এবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুতে। মহিলা নিজেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সেকথা জানিয়েছেন।

Advertisement

সোশ্যাল মিডিয়ায় মহিলা পোস্ট করে জানিয়েছেন, মঙ্গলবার তিনি বিটিএম সেকেন্ড স্ট্যান্ড থেকে জেপি নগর মেট্রো পর্যন্ত একটি ক্যাব ভাড়া করেন। সময় মতো চালক চলেও আসেন। প্রথমে সব কিছুই ঠিক ছিল। তারপরেই গণ্ডগোলের সূত্রপাত। ম্যাপ দেখে যাওয়া সত্ত্বেও হঠাৎ চালক অন্য রাস্তা ধরে যেতে শুরু করেন। অচেনা রাস্তা দেখে তখন তাঁর ভয় লাগতে শুরু করে। বিপদ বুঝে তখনই তিনি চালকের সঙ্গে কথা বলেন এবং ঠিক করেন গন্তব্যের খানিক আগেই তিনি নেমে যাবেন। সেইমতো গাড়ি থেকে নেমে পড়েন চালককে ভাড়া দিয়ে দেন। তখনই সেই চালক ওই কাণ্ড ঘটান। মহিলাকে যৌনাঙ্গ দেখিয়ে সেখান থেকে চলে যায় অভিযুক্ত। এই ঘটনায় ভয় পেয়ে সঙ্গে সঙ্গে স্থানীয় লোকজনের কাছে সাহায্য চান মহিলা।

[আরও পড়ুন: ফের প্রকাশ্য চুম্বন দিল্লি মেট্রোয়! ভাইরাল ভিডিও, অভিযোগ পেয়ে আজব জবাব মেট্রো কর্তৃপক্ষের]

এরপরই তিনি গোটা ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনেন। অন্য একটি পোস্টে তিনি উল্লেখ করেন, ” গতকালই ঘটনার পর আমি সমস্ত বিষয় নিয়ে একটি পোস্ট করেছিলাম। তারপরই উবেরের পক্ষ থেকে আমার সঙ্গে যোগাযোগ করে গোটা ঘটনা জেনে নেওয়া হয়। আমার মতামত নেওয়া হয়। তারা তদন্ত করেন এবং চালকের বিরুদ্ধে সঠিক ব্যবস্থা নেন। তাদের এই দ্রুত পদক্ষেপের জন্য আমি উবের কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞ।”

ওই মহিলা আরও বলেন, উবের দ্রুত চালকের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে। সুতরাং তারা তাদের যাত্রীদের সুরক্ষা নিয়ে ভাবে। ভবিষ্যতে এই ঘটনা যাতে আর না ঘটে সেই দিকেও তারা নজর রাখবে বলে যেনে ভাল লাগছে। তবে এই ধরণের আচরণ বা ঘটনা কোনওভাবেই মেনে যাওয়া যায় না।

[আরও পড়ুন: রাজস্থানে দলিত তরুণীকে গণধর্ষণ, খুন, ২ পুলিশকর্মী-সহ পাঁচ জনের বিরুদ্ধে মামলা দায়ের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement