shono
Advertisement

১৫ বছরের নাতনিকে ধর্ষণ! মুখ বন্ধ রাখতে ১০ টাকা ‘ঘুষ’, যোগীরাজ্যের ‘দাদুর কীর্তি’

গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্তকে।
Posted: 03:13 PM Mar 16, 2023Updated: 03:13 PM Mar 16, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যোগীরাজ্যে এবার দাদুর লালসার শিকার হল ১৫ বছরের নাতনি। কাঠ কাটার আছিলায় মাঠে নিয়ে গিয়ে নাবালিকা নাতনিকে ধর্ষণের অভিযোগ উঠল ৬০ বছরের দাদুর বিরুদ্ধে। অভিযুক্ত মুখ বন্ধ রাখতে নাতনিকে ১০ টাকা ‘ঘুষ’ও দেন। মেয়েকে ধর্ষণের ঘটনায় শ্বশুরের বিরুদ্ধে থানায় অভিযোগ জানিয়েছেন পুত্রবধূ। অভিযুক্তকে গ্রেপ্তার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোরক্ষপুর জেলায় এই ঘটনাটি ঘটে বুধবার সন্ধেবেলা। নাবালিকা ও তার মা মাঠে ছাগল চড়াচ্ছিলেন। হঠাৎ সেখানে হঠাৎই হাজির হন বৃদ্ধ। তিনি পুত্রবধূকে বাড়িতে পাঠিয়ে দেন। নাতনিকে কাঠ কাটার জন্য কুঠার নিয়ে নির্জন জায়গায় আসতে বলেন। নাতনি কুঠার হাতে দাদুর কাছে পৌঁছালে তাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। ধর্ষণের পর ঘটনা চেপে যাওয়ার জন্য নাতনিকে ১০ টাকা ‘ঘুষ’ও দেন বৃদ্ধ।

[আরও পড়ুন: পরপর তিনদিন বিরোধীদের বিক্ষোভে গরহাজির তৃণমূল, খোঁচা অধীরের, পালটা সাগরদিঘি তুলল শাসকদল]

গ্রামের এক বাসিন্দার চোখে পড়ে যায় ঘটনা। তিনি বাকিদের খবর দিলে বৃদ্ধকে হাতেনাতে ধরা হয়। গ্রামবাসীরা বৃদ্ধকে মারধর করে পুলিশের হাতে তুলে দেয়। পরে নাবালিকার মা গোরক্ষপুরের গুলরিহা থানায় শ্বশুরমশাইয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে গ্রেপ্তার করা হয়েছে বৃদ্ধকে। নাবালিকাকে মেডিক্যাল পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। অভিযুক্তের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে, আশ্বাস দিয়েছে পুলিশ। 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement