shono
Advertisement

মুখ খুললেন সতীশ কৌশিকের খুনে অভিযুক্ত ব্যবসায়ী, শেয়ার করলেন হোলি পার্টির ভিডিও

সেই হোলি পার্টির ভিডিও যাতে অভিনেতা অসুস্থ হয়ে পড়েছিলেন।
Posted: 07:16 PM Mar 12, 2023Updated: 07:27 PM Mar 12, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেতা সতীশ কৌশিকের (Satish Kaushik) মৃত্যু ঘিরে যে রহস্য দানা বেঁধেছে তাতে একের পর এক ঘটনা ঘটে চলেছে। “আমার স্বামী বিষ খাইয়ে সতীশ কৌশিককে খুন করতে পারে”, দিল্লি পুলিশ কমিশনারকে পাঠানো চিঠিতে বিস্ফোরক এই অভিযোগ করেন ব্যবসায়ী বিকাশ মালুর দ্বিতীয় স্ত্রী সানভি। সেই অভিযোগের জবাব দিয়ে এবার সোশ্যাল মিডিয়ায় সতীশ কৌশিকের হোলি পার্টির ভিডিও শেয়ার করলেন বিকাশ।

Advertisement

গত বৃহস্পতিবার অভিনেতা অনুপম খেরের টুইটের মাধ্যমে সতীশ কৌশিকের মৃত্যুর খবর জানা যায়। তার আগে বিকাশের হোলি পার্টিতে যোগ দিয়েছিলেন অভিনেতা-পরিচালক। মালুর ফার্মহাউসেই পার্টি হয়েছিল। সেখানেই অসুস্থ হয়ে পড়েন। হাসপাতালে নিয়ে গেলেও শেষরক্ষা হয়নি। শোনা যায়, বিকাশের ফার্মহাউস থেকেই ‘নিষিদ্ধ’ ওষুধ বাজেয়াপ্ত করা হওয়ার পর থেকেই বিতর্ক শুরু হয়। যদিও ময়নাতদন্তের রিপোর্টে নাকি জানা গিয়েছে, হৃদরোগে আক্রান্ত মৃত্যু হয়েছে সতীশি কৌশিকের। অভিনেতার পরিবারের তরফেও খুনের অভিযোগ দায়ের হয়নি। তবে সব দিক খতিয়ে দেখে তদন্তের নির্দেশ দেয় দিল্লি পুলিশ।

[আরও পড়ুন: ‘জীবনে একটা ED/CBI-এর ডাক পেলাম না…’, আক্ষেপের ছলে বনিকে খোঁচা শ্রীলেখার]

এদিকে সানভির অভিযোগ, বিকাশের কাছে সতীশের ১৫ কোটি টাকা পাওনা ছিল। তা যাতে না ফেরত দিতে হয়, তার জন্যই হয়তো বিকাশ অভিনেতাকে খুন করেছেন।  এর জবাব দিয়ে বিকাশ নিজের ফার্ম হাউসের হোলি পার্টির ভিডিও শেয়ার করেন। আর তাতে প্রয়াত অভিনেতাকে রঙের উৎসবের আনন্দে নাচতে দেখা যায়। বিকাশও হাতে গ্লাস নিয়ে তাঁর সঙ্গে নাচছিলেন।

ভিডিওর ক্যাপশনে বিকাশ লেখেন, “গত তিরিশ বছর ধরে সতীশজি আমার পরিবারের সদস্যের মতো ছিলেন আর আমাকে ভিলেন করতে এ পৃথিবীর ১০ মিনিটও সময় লাগল না। এত সুন্দর উৎসবের পর এই বেদনাদায়ক ঘটনা আমি এখনও মেনে নিতে পারছি না। আমি নিজের নীরবতা ভেঙে শুধু একটিই কথা বলতে পারি এমন ঘটনা আগে থেকে আঁচ করা আর রোখার ক্ষমতা থাকে না। তাই মাননীয় সাংবাদিকদের কাছে অনুরোধ, একটু মানবিক সম্মানটুকু বজায় রাখবেন।”

[আরও পড়ুন: শ্যাম বেনেগলের অসুস্থতা নিয়ে বিভ্রান্তিকর খবর, মুখ খুললেন মেয়ে পিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement