shono
Advertisement

ধীরে ধীরে সুস্থ হচ্ছেন অভিনেতা বিনোদ খান্না

কিছুদিন আগে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। The post ধীরে ধীরে সুস্থ হচ্ছেন অভিনেতা বিনোদ খান্না appeared first on Sangbad Pratidin.
Posted: 06:56 AM Apr 09, 2017Updated: 05:47 PM Dec 16, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ধীরে ধীরে সুস্থ হচ্ছেন বর্ষীয়াণ অভিনেতা বিনোদ খান্না। কিছুদিন আগে গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। রবিবার সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, হাসপাতালের মেডিক্যাল বুলেটিন অনুযায়ী এখন কিছুটা সুস্থ আছেন ৭০ বর্ষীয় এই অভিনেতা। সম্প্রতি, একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে দেখা যাচ্ছে, বিনোদ খান্নার মতোই দেখতে একজন অসুস্থ ব্যক্তিকে। তাঁর অগুনতি ভক্ত ওই ছবিটি ভাইরাল হতেই চিন্তিত হয়ে পড়েন। অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করে প্রার্থনা করতে শুরু করেন। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন, এখন সুস্থ আছেন বিনোদ খান্না।

Advertisement

শোনা যায়, ব্লাডার ক্যানসারে আক্রান্ত হয়েছেন বিনোদ খান্না। তবে হাসপাতাল কর্তৃপক্ষ সেই খবরের সত্যতা স্বীকার করেনি। স্যর এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে গত ৩১ মার্চ ডিহাইড্রেশনজনিত কারণে ভর্তি হন অভিনেতা। হাসপাতালের এক আধিকারিক জানান, ‘ডিহাইড্রেশনজনিত কারণে তিনি ভর্তি হওয়ায় সেইভাবেই চিকিৎসা করা হচ্ছিল। হাসপাতালে আসার আগে তিনি কোনও ওষুধ নিয়েছিলেন কি না জানা যায়নি। তাঁর পরিবারের অনুরোধে চিকিৎসার বিষয়ে গোপনীয়তা বজায় রাখা হয়েছে। তিনি এখন ধীরে ধীরে সুস্থ হচ্ছেন। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। এর চেয়ে বেশি কিছু বলা যাবে না। দুশ্চিন্তার কোনও কারণ নেই।’ কিংবদন্তি সংগীতশিল্পী লতা মঙ্গেশকর এবং এভং অভিনেত্রী আশা পারেখ বিনোদ খান্নার আরোগ্য কামনা করেছেন। ২০১৫ সালে শাহরুখ খানের দিলওয়ালে ছবিতে শেষ দেখা গিয়েছিল বিনোদ খান্নাকে।

The post ধীরে ধীরে সুস্থ হচ্ছেন অভিনেতা বিনোদ খান্না appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement