shono
Advertisement

ভক্তের সঙ্গে দুর্ব্যবহার, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার বিরুষ্কা

কী করলেন বিরাট-অনুষ্কা? The post ভক্তের সঙ্গে দুর্ব্যবহার, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার বিরুষ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 06:36 PM Sep 19, 2018Updated: 06:36 PM Sep 19, 2018

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁদের অনুরাগীর সংখ্যা অগুনতি। বিয়ের আগে হোক কিংবা সাত পাকে বাঁধা পাওয়ার পর, তাঁদের ভক্ত সংখ্যা বেড়েছে বই কমেনি। ভক্তরা চোখের মণি করেই রাখেন বিরুষ্কাকে। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও পোস্ট করে ভক্তদের নানা ইচ্ছেপূরণও করে এই সেলেব জুটি। কিন্তু বিরাট ও অনুষ্কার সঙ্গে দেখা করতে গিয়ে এক ফ্যানের যে অভিজ্ঞতা হল, তা মোটেই সুখকর ছিল না। যে কারণে নেটদুনিয়ার রোষের মুখে পড়তে হল দুই তারকাকে।

Advertisement

ইংল্যান্ডে লম্বা সফরের পর বিশ্রাম দেওয়া হয়েছে বিরাট কোহলিকে। তাই চলতি এশিয়া কাপে তাঁকে ছাড়াই খেলছে ভারত। সুতরাং আপাতত স্ত্রী অনুষ্কাকে অনেকটাই সময় দিতে পারছেন ভারত অধিনায়ক। এদিকে অনুষ্কাকেও নিজের আপকামিং ছবি ‘সুই ধাগা’-র প্রচারের ফাঁকে দেখা যাচ্ছে বেটারহাফের সঙ্গেই। তেমনই সম্প্রতি মুম্বই বিমানবন্দরে দেখা যায় সেলিব্রিটি দম্পতিকে। আর সেখানেই বিরুষ্কার সঙ্গে হাত মেলাতে এগিয়ে আসেন এক ভক্ত। দুই প্রিয় তারকার জন্য একটি উপহারও এনেছিলেন। বিরাট-অনুষ্কার অনেকগুলি ছবি দিয়ে তৈরি একটি কোলাজ তাঁদের হাতে তুলে দিতে চান ওই ভক্ত। কিন্তু অনুরাগীর সেই উপহার নেওয়া তো দূর, তাঁকে একপ্রকার ধাক্কা মেরেই সেখান থেকে সরিয়ে দেন ক্যাপ্টেন কোহলি। তারপরই স্ত্রীকে আলিঙ্গন করে গাড়িতে ওঠেন। আর এই দৃশ্যের ভিডিওই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যাওয়ার পর থেকেই শুরু হয়েছে বিতর্ক।

[ভারত-পাক ম্যাচের আগেই নেটদুনিয়া থেকে বিদায় নিলেন সানিয়া]

অনেকেই লিখেছেন, কোনও ভক্তের সঙ্গে এমন দুর্ব্যবহার করা কখনওই মেনে নেওয়া যায়। অনেকে আবার সমালোচনা করে বলেছেন, বিরাট কোহলিকে মাথায় তুলে নাচেন ভক্তরা। আর সেই কারণেই তাঁর অহংকার বেড়ে গিয়েছে। তবে সেলেব জুটিকে কটাক্ষের মুখে পড়তে হলেও তাঁদের পাশেও দাঁড়িয়েছেন নেটিজেনরা। অনেকেই ভিডিওর বিরুদ্ধে সরব হয়েছেন। বলছেন, সস্তার জনপ্রিয়তা কুড়োতেই এভাবে বিরাট-অনুষ্কার ভাবমূর্তিকে নষ্ট করার চেষ্টা চলছে। বিরাট ভক্তদের সাফ কথা, এমন প্রচুর ভিডিও আছে যেখানে ফ্যানদের সঙ্গে বিরাট সুন্দর সম্পর্কের ছবিটা স্পষ্ট। আর ব্যক্তিগত জীবনে উঁকি মারলে কোন সেলেবেরই বা সবসময় ভাল লাগে!

[মিনি ডার্বিতে পিছিয়ে পড়েও জয়, অপরাজিত থেকেই লিগ চ্যাম্পিয়ন মোহনবাগান]

The post ভক্তের সঙ্গে দুর্ব্যবহার, নেটদুনিয়ায় কটাক্ষের শিকার বিরুষ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement