shono
Advertisement

হিন্দু মহাসভার সভাপতির খুনিকে ধরতে মরিয়া পুলিশ, প্রকাশ্যে সন্দেহভাজনদের ছবি

বিষয়টিকে কেন্দ্র করে এখনও উত্তেজনা রয়েছে লখনউ শহরে। The post হিন্দু মহাসভার সভাপতির খুনিকে ধরতে মরিয়া পুলিশ, প্রকাশ্যে সন্দেহভাজনদের ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 12:33 PM Feb 03, 2020Updated: 12:33 PM Feb 03, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতি রঞ্জিত বচ্চনকে প্রকাশ্যে খুনের ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে উত্তরপ্রদেশের রাজনীতিতে। সূত্রের খবর, এই খুনের সঙ্গে জড়িতদের খুব দ্রুত গ্রেপ্তর করার নির্দেশ দিয়েছেন খোদ যোগী আদিত্যনাথ।

Advertisement

আর মুখ্যমন্ত্রীর নির্দেশে পেতেই তৎপর হয়ে উঠেছেন উত্তরপ্রদেশ পুলিশের বড় কর্তারা। ইতিমধ্যেই ঘটনাস্থলে থাকা CCTV থেকে পাওয়া সন্দেহভাজনদের ফুটেজের ছবি প্রকাশ করেছে হজরতগঞ্জ থানার পুলিশ। তাদের সন্ধান দিতে পারলে ৫০ হাজার টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণাও করা হয়েছে।

[আরও পড়ুন: মহাত্মা গান্ধীর স্বাধীনতা আন্দোলনকে ‘নাটক’ বলে কটাক্ষ, বিতর্কে বিজেপি সাংসদ ]

 

এপ্রসঙ্গে লখনউ সেন্ট্রালের DCP দীনেশ সিং বলেন, ‘রবিবার মর্নিং ওয়াক করার সময় রঞ্জিত বচ্চনকে গুলি করে খুন করা হয়। অজ্ঞাত পরিচয়ের সেই খুনিদের ধরতে তল্লাশি চলছে। ঘটনাস্থল থেকে পাওয়া সিসিটিভি ফুটেজ থেকে সন্দেহভাজনদের ছবি প্রকাশ করা হয়েছে। ঘোষণা করা হয়েছে ৫০ হাজার টাকা পুরস্কারও। খুব তাড়াতাড়ি অভিযুক্তদের গ্রেপ্তার করার চেষ্টা চলছে। ‘

রবিবার ভোরে লখনউয়ের হজরতগঞ্জ এলাকায় মর্নিং ওয়াক করতে বেরিয়েছিলেন বিশ্ব হিন্দু মহাসভার রাজ্য সভাপতি রঞ্জিত বচ্চন। হজরতগঞ্জের সিটি সেন্টারের সামনে অবস্থিত CDRI বিল্ডিংয়ের কাছে রাস্তায় পায়চারি করছিলেন। হঠাৎ বাইক নিয়ে কয়েকজন অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী তাঁর সামনে চলে আসে।

[আরও পড়ুন: মহাত্মা গান্ধীর স্বাধীনতা আন্দোলনকে ‘নাটক’ বলে কটাক্ষ, বিতর্কে বিজেপি সাংসদ ]

 

তারপর রঞ্জিত বচ্চনকে লক্ষ্য করে একাধিক গুলি চালায়। এর জেরে ঘটনাস্থলেই রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। কিছুক্ষণ পরে সেখানেই তাঁর মৃত্যু হয়। দুষ্কৃতীদের গুলিতে মারাত্মক জখম হন সঙ্গে তাঁর ভাইও। স্থানীয় লোকজন তাঁকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে স্থানীয় ট্রমা সেন্টারে ভরতি করেন।

The post হিন্দু মহাসভার সভাপতির খুনিকে ধরতে মরিয়া পুলিশ, প্রকাশ্যে সন্দেহভাজনদের ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement